Weather Update: গরমে নাজেহাল! রাজ্যের ৫ জেলায় বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দফতর

আগামী ৩-৪ দিনে দক্ষিণবঙ্গের তাপমাত্রায় কোনও বদল হবে না। তবে উপকুলবর্তী জেলাগুলিতে তাপমাত্রা কিছুটা কম থাকবে

Updated By: Apr 4, 2022, 09:03 PM IST
Weather Update: গরমে নাজেহাল! রাজ্যের ৫ জেলায় বৃষ্টির পূর্বাভাস দিল আবহাওয়া দফতর

নিজস্ব প্রতিবেদন: ভ্য়াপসা এই গরমে রাজ্যের ৫ জেলার বৃষ্টির সম্ভাবনার কথা জানাল আলিপুর আবহাওয়া দফতর। বৃষ্টির একটা ক্ষীণ সম্ভাবনা রয়েছে দক্ষিণের ৩ জেলাতেও। তবে কলকাতার ভাগ্যে আপাতত নেই বৃষ্টি। তবে আকাশ মেঘলা থাকার সম্ভাবনা রয়েছে। শহরবাসীর স্বস্তি এটুকুই।

সোমবার আলিপুর আবহাওয়া দফতরের উপ মহানির্দেশক সঞ্জীব বন্দোপাধ্যায় বলেন, আগামী ৫ দিন উত্তরবঙ্গের উপরের দিকের ৫ জেলাগুলি অর্থাত্ দার্জিলিং, কালিম্পং, জলপাইগুড়ি, কোচবিহার ও আলিপুরদুয়ারে হালকা থেকে মাঝারি বৃষ্টির সম্ভাবনা থাকছে। পাশাপাশি দু-একটি জায়গায় ভারী বৃষ্টির সতর্কতাও থাকছে। অন্যদিকে, দুই দিনাজপুর ও মালদহে হালকা বৃষ্টির সঙ্গে বজ্রবিদ্যুত্ সহ বৃষ্টি হতে পারে। 

দক্ষিণবঙ্গের ক্ষেত্রে এখন বৃষ্টির সম্ভাবনা নেই। অর্থাত্ আবহাওয়া মূলত শুষ্ক থাকবে। তবে আগামী ২৪ ঘণ্টায় নদিয়া, মুর্শিদাবাদ ও বীরভূমের কিছুটা অংশে খুব হালকা বৃষ্টি হতে পারে। তবে তার সম্ভাবনা বেশ ক্ষীণ। 

অন্যদিকে, কলকাতার আকাশ মূলত মেঘলা থাকবে। কিন্তু দক্ষিণবঙ্গে বৃষ্টির সম্ভাবনা প্রায় নেই। আগামী ৩-৪ দিনে দক্ষিণবঙ্গের তাপমাত্রায় কোনও বদল হবে না। তবে উপকুলবর্তী জেলাগুলিতে তাপমাত্রা কিছুটা কম থাকবে।

আরও পড়ুন-স্ত্রী'কে 'উত্যক্ত করত' প্রতিবেশী যুবক, প্রতিবাদ করে 'চরম পরিণতি' স্বামীর

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.