মমতাকে নিয়ে কুরুচিকর মন্তব্যের জন্য দুঃখপ্রকাশ বিজেপি সভাপতির

চাপের মুখে সুর নরম দিলীপ ঘোষের। মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্যের জন্য দুঃখপ্রকাশ করলেন বিজেপি রাজ্য সভাপতি। মুখ্যমন্ত্রীকে নিয়ে দিলীপ ঘোষের মন্তব্যে রাজ্য-রাজনীতি তোলপাড়। কিন্তু এতদিন এই ইস্যুতে অনড় ছিলেন দিলীপ ঘোষ। মঙ্গলবার বিধানসভায় তৃণমূল বিধায়কদের তীব্র আক্রমণের মুখে পিছু হটতে বাধ্য হন তিনি। খোদ স্পিকারও তাঁকে এনিয়ে বক্তব্য রাখতে বলেন। এরপরই দুঃখপ্রকাশ করেন দিলীপ ঘোষ।

Updated By: Dec 13, 2016, 09:21 PM IST
মমতাকে নিয়ে কুরুচিকর মন্তব্যের জন্য দুঃখপ্রকাশ বিজেপি সভাপতির

ওয়েব ডেস্ক: চাপের মুখে সুর নরম দিলীপ ঘোষের। মমতা বন্দ্যোপাধ্যায়কে নিয়ে কুরুচিকর মন্তব্যের জন্য দুঃখপ্রকাশ করলেন বিজেপি রাজ্য সভাপতি। মুখ্যমন্ত্রীকে নিয়ে দিলীপ ঘোষের মন্তব্যে রাজ্য-রাজনীতি তোলপাড়। কিন্তু এতদিন এই ইস্যুতে অনড় ছিলেন দিলীপ ঘোষ। মঙ্গলবার বিধানসভায় তৃণমূল বিধায়কদের তীব্র আক্রমণের মুখে পিছু হটতে বাধ্য হন তিনি। খোদ স্পিকারও তাঁকে এনিয়ে বক্তব্য রাখতে বলেন। এরপরই দুঃখপ্রকাশ করেন দিলীপ ঘোষ।

আরও পড়ুন এবার পবন রুইয়াকে সঙ্গে নিয়ে বিভিন্ন জায়গায় তল্লাসি চালাতে চায় CID

এর আগে, তৃণমূলের তরফ থেকে বিজেপি সভাপতির বিরুদ্ধে এই মন্তব্যের জন্য সরাসরি আইনি পদক্ষেপ নেওয়ার হুঁশিয়ারি দিয়ে রাখা হয়েছিল। দল হিসাবে তৃণমূল যে তাদের সুপ্রিমোর প্রতি এই কুরুচিকর মন্তব্য মোটেই ভালভাবে নেয়নি তা বোঝা গিয়েছিল গোড়াতেই। এবার দিলীপ দুঃখ প্রকাশ করে আপাতত দাড়ি টানলেন বিতর্কে।

আরও পড়ুন ট্যাঁকশাল থেকে পাটনা যাওয়ার পথে উল্টে গেল টাকা বোঝাই কন্টেনার

.