WB Assembly Election 2021: Nandigram-এ আহত Mamata, স্থগিত হয়ে গেল TMC-র ইস্তাহার প্রকাশ

আজ ইস্তাহার প্রকাশ হওয়ার কথা ছিল। 

Updated By: Mar 11, 2021, 12:18 AM IST
WB Assembly Election 2021: Nandigram-এ আহত Mamata, স্থগিত হয়ে গেল TMC-র ইস্তাহার প্রকাশ

নিজস্ব প্রতিবেদন:  নন্দীগ্রামে (Nandigram) ভোটের প্রচারে গিয়ে আহত খোদ দলনেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। তড়িঘড়ি তাঁকে কলকাতায় এনে ভর্তি করা হয়েছে এসএসকেএম হাসপাতালে। একুশের ভোটে (WB Assembly Election 2021) দলে ইস্তাহার প্রকাশ স্থগিত করে দিল তৃণমূল (TMC)। আজ অর্থাৎ বৃহস্পতিবার ইস্তাহার প্রকাশ হওয়ার কথা ছিল। 

একুশের ভোটে (WB Assembly Election 2021) বাংলা জয়ে লক্ষ্যে ঝাঁপিয়ে বিজেপি (BJP)। তার ওপর শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari), রাজীব বন্দ্যোপাধ্যায়ের (Rajib Banerjee) মতো অনেক নেতা-মন্ত্রী নাম লিখিয়েছে গেরুয়াশিবিরে। একুশের ভোটে তৃণমূলের পক্ষে ক্ষমতা ফেরার লড়াইটা মোটেই সহজ নয়। অন্তত তেমনই মত রাজনৈতিক মহলের। এই পরিস্থিতিতে উন্নয়নের কর্মসূচিকে সামনে রেখে ইতিমধ্যেই ইস্তাহার তৈরি করে ফেলেছে রাজ্যের শাসকদল। 

আরও পড়ুন: WB Assembly Election 2021: জেলায় জেলায় বিক্ষোভ-পথ অবরোধ TMC-র, বর্ধমানে কালিমন্দিরে পুজো

এবার নন্দীগ্রামে দলনেত্রী নিজেই প্রার্থী। ভবানীপুরে আসনে লড়ছেন শোভনদেব চট্টোপাধ্যায়। মঙ্গলবার নন্দীগ্রামে কর্মিসভা মাধ্যমে প্রচার শুরু করেন মমতা। এদিন রেয়াপাড়ায় শিবমন্দিরে পুজো দিয়ে হলদিয়ায় দিয়ে নির্বিঘ্নেই মনোনয়নপত্র জমা দেন তিনি। মনোনয়ন পত্র জমা দিয়ে কলকাতায় ফিরে যাওয়ার কথা ছিল মমতার। কিন্তু শেষপর্যন্ত সেই সূচি বদল হয়েছে এবং নন্দীগ্রামেই থাকার সিদ্ধান্ত নেন তিনি। সন্ধ্যায় মন্দির থেকে বেরনোর সময়েই ধাক্কাধাক্কিতে জখম হন মমতা। পায়ে চোট লেগেছে তাঁর। আঘাত গুরুতর, প্রচার অসম্পূর্ণ রেখে ইতিমধ্যেই ফিরে এসেছেন কলকাতায়। কিন্তু বাড়িতে নয়, তৃণমূলনেত্রী ভর্তি এসএসকেএম হাসপাতালে। সেই ঘটনার জেরে আজ অর্থাৎ বৃহস্পতিবার শাসকদলের ইস্তাহার প্রকাশ স্থগিত হয়ে গেল।

.