Bonny, Koushani-র বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে মুখ খুললেন Piya Sengupta

কৌশানি নিজের ইচ্ছায় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন বলে জানান পিয়া 

Updated By: Mar 4, 2021, 01:50 PM IST
Bonny, Koushani-র বিজেপিতে যোগদানের সম্ভাবনা নিয়ে মুখ খুললেন Piya Sengupta
বনি-কৌশানিকে নিয়ে কী বললেন পিয়া সেনগুপ্ত

নিজস্ব প্রতিবেদন: বিজেপিতে যোগ দিচ্ছেন বনি সেনগুপ্ত (Bonny Sengupta)? অভিনেতা সোহেল দত্তর সঙ্গে বনির বৈঠকের পর থেকেই শুরু হয় জোর গুঞ্জন রাজনৈতিক মহলে। শোনা যাচ্ছে, বিজেপিতে যোগ দিলে বনি সেনগুপ্তকে নাকি উত্তর কলকাতার কোনও আসন থেকে দাঁড় করানো হতে পারে। বনির বিজেপিতে যোগদান এবং ভোটে দাঁড়ানো নিয়ে মুখ খোলেন অভিনেতার মা পিয়া সেনগুপ্ত (Piya Sengupta)।

জি ২৪ ঘণ্টার তরফে পিয়া সেনগুপ্তের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, বনি এবং সোহেল ছোটবেলার বন্ধু। সোহেল দত্তর পরিবারের সঙ্গে তাঁদের পারিবারিক সম্পর্ক খুব ভাল। তাই সোহেলের সঙ্গে বনির ছবি নিয়ে রাজনৈতিক জল্পনা কীভাবে হচ্ছে, তা নিয়ে প্রশ্ন তোলেন পিয়া। পাশাপাশি বনি যদি বিজেপিতে (BJP) যোগ দেন, তাহলে সেই খবর এখনও পর্যন্ত তাঁর কাছে এসে পৌঁছয়নি বলেও স্পষ্ট জানান অভিনেতার মা।

আরও পড়ুন : Bonny-র সঙ্গে বিজেপিতে Koushani-ও? ছাড়ছেন তৃণমূল?

কৌশানির তৃণমূল ছেড়ে বিজেপিতে যোগদানের গুঞ্জন নিয়েও মুখ খোলেন পিয়া সেনগুপ্ত। তিনি জানান, কৌশানি নিজের ইচ্ছায় তৃণমূল কংগ্রেসে যোগ দিয়েছেন। কৌশানির (Koushani Mukherjee) তৃণমূল (TMC) ছেড়ে বিজেপিতে যোগদানেরও কোনও সম্ভাবনা এখনও নেই বলে স্পষ্ট জানান পিয়া।

আরও পড়ুন : Srabanti থেকে Hiran, দেখুন বিজেপির সম্ভাব্য তারকা প্রার্থী তালিকা

এদিকে কৌশানি মুখোপাধ্যায় যদি তৃণমূল ছেড়ে গেরুয়া শিবিরে যোগ দেন, তাহলে বালিগঞ্জ আসন থেকে বিজেপি তাঁকে দাঁড় করাতে পারে বলে খবর।

.