WB Assembly Electio 2021: Pamela-কে দিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে, আদালত বেরিয়ে দাবি Rakesh Singh-এর

এদিন আদালত থেকে বেরিয়ে আসার সময় রাকেশ বলেন, পুলিস নতুন ২টি মামলা দিয়ে আমাকে ফাঁসিয়েছে

Updated By: Mar 18, 2021, 05:41 PM IST
WB Assembly Electio 2021: Pamela-কে দিয়ে আমার বিরুদ্ধে ষড়যন্ত্র করা হয়েছে, আদালত বেরিয়ে দাবি Rakesh Singh-এর

নিজস্ব প্রতিবেদন: পরিকল্পনা করে পামেলা গোস্বামীকে আমার বিরুদ্ধে কাজে লাগানো হয়েছে। আজ ব্যাঙ্কশাল কোর্টে হাজির দিয়ে বেরিয়ে আসার সময় এমনটাই অভিযোগ করলেন বিজেপি নেতা রাকেশ সিং।

আরও পড়ুন-স্পর্শকাতর ও অতি স্পর্শকাতর বুথে ১০০ শতাংশ কেন্দ্রীয় বাহিনী ব্যবহারের নির্দেশ পর্যবেক্ষকদলের

মাদককাণ্ডে জড়িয়ে বর্তমানে জেল হেফাজতে রয়েছেন বিজেপি নেতা রাকেশ সিং(Rakesh singh)।  আজ ওই মামলায় সওয়াল জবাবের পর বিচারক তাঁকে ১৯ মার্চ পর্যন্ত জেল হেফাজতের নির্দেশ দেন। 

সম্প্রতি হেয়ার স্টিট থানায় রাকেশের বিরুদ্ধে নতুন করে ২টি অভিযোগ করা হয়। পুলিসকে মারধর, হুমিক দেওয়া,সরকারি কাজে বাধা দেওয়ার মতো অভিযোগ ছিল সেসবের মধ্যে। সেই মামলাতেই আজ ব্যাঙ্কশাল কোর্টে(Bankshall Court) তোলা হয় রাকেশকে।

এদিন সওয়াল করতে উঠে সরকারি আইনজীবী বলেন, মাদককাণ্ডে পুলিস হেফাজেত থাকাকালীন রাকেশ পুলিসকে মারধর করে ও এক তদন্তকারী অফিসারকে জলের বোতল ছুড়ে মারে। তদন্তের স্বার্থে তাকে জেল হেফাজতের অনুমতি দেওয়া হোক। অন্যদিকে, রাকেশের আইনজীবী বলেন, এমন কোনও ঘটনা ঘটেনি।

আরও পড়ুন-'আমার পা উড়িয়ে দেওয়ার চেষ্টা হয়েছে', সভায় বিজেপিকে অলআউট অ্য়াটাক নেত্রীর 

এদিন আদালত থেকে বেরিয়ে আসার সময় রাকেশ বলেন, পুলিস নতুন ২টি মামলা দিয়ে আমাকে ফাঁসিয়েছে। পুলিস দলদাস হয়ে গিয়েছে। আমি যাতে প্রার্থী না হতে পারি সেই জন্যই এই চক্রান্ত করা হচ্ছে।  

.