Rajarhat: পার্টির পর মাদক খাইয়ে তরুণীকে গণধর্ষণ! বৈদিক ভিলেজে গুরুতর অভিযোগ

পার্টিতে তরুণীকে মাদক খাইয়ে গণধর্ষণের অভিযোগ উঠল রাজারহাটের বৈদিক ভিলেজ রিসর্টে। ইতিমধ্যেই এই ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে রাজারহাট থানার পুলিস। 

Updated By: Nov 12, 2022, 02:31 PM IST
Rajarhat: পার্টির পর মাদক খাইয়ে তরুণীকে গণধর্ষণ! বৈদিক ভিলেজে গুরুতর অভিযোগ
প্রতীকী ছবি

নান্টু হাজরা: রাজারহাটের বৈদিক ভিলেজে এক তরুণীকে গণধর্ষণের অভিযোগ উঠল। জানা গিয়েছে, পার্টি করার জন্য বৈদিক ভিলেজে রিসর্ট ভাড়া করে হয়। সেই পার্টিতেই মাদক খাওয়ানো হয় ওই তরুণীকে এবং মাদক খাইয়ে তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ ওঠে। রাজারহাট থানায় অভিযোগের ভিত্তিতে গ্রেফতার করা হয় চার অভিযুক্তকে। শনিবার তাঁদের বারাসাত কোর্টে তোলা হবে।

আরও পড়ুন, রাষ্ট্রপতির 'চেহারা' নিয়ে মন্তব্য! মমতার মন্ত্রীর বিরুদ্ধে সুর চড়াল বিজেপি

তবে এই মুহূর্তে অভিযুক্তদের জিজ্ঞাসাবাদের জন্য রাজারহাট থানায় নিয়ে যায়। সেখানে উপস্থিত রয়েছে বিধান নগর পুলিস কমিশনারেটের পুলিস কমিশনার গৌরব শর্মা, ডিসি নিউটাউন, এসিপি রাজারহাট ও বিধান নগর কমিশনারেটের গোয়েন্দা শাখার পুলিস। পুলিস সূত্রে খবর, গত ৯ তারিখে রাজারহাট বৈদিক ভিলেজে একটি রিসর্ট ভাড়া করা হয়েছিল। ১০ তারিখ পার্টি করার জন্যই রিসর্ট বুক করা হয়।

এরপরেই ওই তরুণী ১১ তারিখে অর্থাৎ ঘটনার পরের দিন অভিযোগ দায়ের করেন রাজারহাট থানায়। জানা যায়, ১০ থেকে ১৫ জনের একটি দল সেই পার্টিতে উপস্থিত ছিল। অভিযোগ পার্টি শেষ হয়ে যাওয়ার পরে তরুণীকে তরল জাতীয় মাদক খাইয়ে দিয়ে গণধর্ষণ করে চার যুবক।পরের দিন রাজারহাট থানায় লিখিত অভিযোগ দায়ের করেন ওই তরুণী। সেই অভিযোগের ভিত্তিতে রাজারহাট থানার পুলিস তড়িঘড়ি চার অভিযুক্তকে গ্রেফতার করে।

শনিবার তাদের বারাসাত আদালতে পেশ করা হবে এবং নিজেদের হেফাজতে নেওয়ার আবেদন জানানো হবে। ইতিমধ্যেই প্রশ্ন উঠতে শুরু করেছে বৈদিক ভিলেজ কর্তৃপক্ষের বিরুদ্ধেও। এই ঘটনা ঘটে যাওয়ার পরেও তারা রাজারহাট থানার পুলিসকে অভিযুক্তদের বিষয়ে কোনরকম তথ্য দিতে পারেনি বলে পুলিস সূত্রে খবর।গোটা ঘটনা খতিয়ে দেখছে রাজারহাট থানার পুলিস।

আরও পড়ুন, Primary TET: ২০১৭-র পর এবার ২০১৪, হাইকোর্টের নির্দেশে টেটের নম্বর প্রকাশ পর্ষদের

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.