Upper Primary: 'পুজোর আগেই নিয়োগ চাই', মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে দৌড় চাকরিপ্রার্থীদের...

ফের কালীঘাটে বিক্ষোভ আপার প্রাইমারি চাকরিপ্রার্থীদের। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি, ধরপাকড়।  

Updated By: Oct 12, 2023, 08:21 PM IST
Upper Primary: 'পুজোর আগেই নিয়োগ চাই', মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে দৌড় চাকরিপ্রার্থীদের...

রণয় তেওয়ারি: 'আর পারছি না, পুজোর আগেই নিয়োগ চাই'। কালীঘাটে ফের চাকরিপ্রার্থীদের বিক্ষোভ। মেট্রো স্টেশন থেকে বেরিয়ে এবার সটান মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে দৌড় লাগালেন বিক্ষোভকারীদের। পুলিসের সঙ্গে ধস্তাধস্তি, ধরপাকড়।  

আরও পড়ুন:  High Court: 'শিক্ষকতা করতে হবে না, রাস্তাতেই থাকুন', ভর্ৎসনা প্রধান বিচারপতির!

পুলিসের কাছে আগাম কোনও খবর ছিল না! এদিন বিকেলে মেট্রোয় চেপে কালীঘাটে পৌঁছন আপার প্রাইমারি চাকরিপ্রার্থীরা। ১ নম্বর গেট দিয়ে বেরোন তাঁরা। তারপর? বিভিন্ন গলি দিয়ে মুখ্যমন্ত্রীর বাড়ির দিকে যাওয়ার চেষ্টা করেন বিক্ষোভকারীরা। তাঁদের বক্তব্য, 'আর পারছি না, পুজোর আগেই নিয়োগ চাই'।

এদিকে খবর চাউর হতেই তৎপর হয়ে ওঠে পুলিস। ঘটনাস্থলে পৌঁছন ডিসি(সাউথ)-সহ কলকাতা পুলিসের পদস্থ আধিকারিকরা। বিক্ষোভকারীদের ধরে আনা হয় হাজরা মোড়ে। শুরু হয় ধস্তাধস্তি। শেষপর্যন্ত চাকরিপ্রার্থীদের চ্যাংদোলা করে প্রিজন ভ্য়ানকে তোলে পুলিস। 

আরও পড়ুন:  দুর্যোগে আগাম সতর্কতা, ইসরোর সঙ্গে যৌথভাবে নয়া উদ্যোগ উপকূলরক্ষী বাহিনীর!

এর আগে, গতকাল বুধবার প্রথমে সল্টলেক, তারপর কালীঘাটে বিক্ষোভ দেখিয়েছিলেন আপার প্রাইমারি চাকরিপ্রার্থীরা। বিক্ষোভকারীদের দাবি, '২০১৪ সাল আমরা ভুগছি। ২০১৫ সালের পরীক্ষার্থী আমরা। ২০১৯-এ একবার ইন্টারভিউ দিয়েছি। এই সরকারের দুর্নীতি দায়ে আমাদের সেই প্যানেল বাতিল হয়েছে। দ্বিতীয়বার ২০২১ সালে ইন্টারভিউ দেওয়ার পর আদালতের নির্দেশে আমরা আবার প্যানেলভুক্ত হয়েছি। বারবার প্য়ানেল নিজেদের নাম দেখছি। কাউন্সেলিংয়ের নির্দেশ নিতে কমিশন কিছুতেই আদালতে যাচ্ছে না'

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল) 

.