'কেমন আছেন?', Mukul-কে ফোন Amit Shah-এর

জেপি নাড্ডার সফরকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড ঘটেছে কলকাতায়।

Reported By: অঞ্জন রায় | Updated By: Dec 11, 2020, 02:25 PM IST
'কেমন আছেন?', Mukul-কে ফোন Amit Shah-এর

নিজস্ব প্রতিবেদন:  'কেমন আছেন?' ফোন করে এবার মুকুল রায়ের(Mukul Roy) খবর নিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(Amit Shah)। এর আগে আজ সকালে জেপি নাড্ডা(JP Nadda) ও কৈলাস বিজয়বর্গীয়কে(Kailash Bijoyborgia) ফোন করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(Narendra Modi) স্বয়ং।

আরও পড়ুন: আগামী ২৪ ঘণ্টা খুবই গুরুত্বপূর্ণ, এখনও সঙ্কটমুক্ত নন বুদ্ধদেব ভট্টাচার্য

জেপি নাড্ডার সফরকে কেন্দ্র করে ধুন্ধুমার কাণ্ড ঘটেছে কলকাতায়।  ডায়মন্ডহারবার যাওয়ার পথে বৃহস্পতিবার হামলার মুখে পড়ে নাড্ডার(JP Nadda) কনভয়। ইটের আঘাতে মুকুল রায়ের(Mukul Roy) গাড়ির কাঁচও ভেঙেছে বলে অভিযোগ। এরপরেই সোশ্যাল মিডিয়ায় সরকারের বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন তিনি। টুইট করেন,  'বাংলায় আইনের শাসন নেই। সরকার নামে আছে। সারা বাংলায় জঙ্গলের রাজত্ব। একদলীয় সরকার চলছে। নতুন করে কিছু বলার নেই। এক্ষুণি রাষ্ট্রপতি শাসন জারি করা দরকার।' দিলীপ ঘোষের(Dilip Ghosh) দাবি, 'গণহত্যার চক্রান্ত ছিল। ভারতীয় রাজনীতির কালো দিন। ' এই ঘটনার প্রেক্ষিতে মুকুল রায়কে ফোন করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ(Amit Shah)। জানতে চাইলেন, 'কেমন আছেন তিনি'?        

আরও পড়ুন: যা ঘটল তা গণতন্ত্রের পক্ষে লজ্জার, মুখ্যমন্ত্রী ক্ষমা চাইলে ওঁর সম্মানই বাড়বে: রাজ্যপাল

উল্লেখ্য, চলতি মাসে অমিত শাহ(Amit Shah) নিজেও ফের এ রাজ্যে আসছেন। সূত্রের খবর, ১৯ ও ২০ ডিসেম্বর দলের তিনটি কর্মসূচিতে যোগ দেবেন তিনি। যেতে পারেন জেলা সফরেও। বস্তুত, জেপি নাড্ডার কনভয়ের 'হামলা'র ঘটনায় কড়া পদক্ষেপ করেছে কেন্দ্রীয় সরকার। রাজ্যের মুখ্যসচিব ও ডিজি-কে তলব করা হয়েছে দিল্লিতে। আজ সকালে কালকের ঘটনা নিয়ে কেন্দ্রকে রিপোর্ট পাঠান রাজ্যপাল জগদীপ ধনখড়। সেই রিপোর্টের ভিত্তিতেই মুখ্যসচিব ও ডিজি-কে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রক তলব করেছে বলে জানা গিয়েছে। টুইটে ঘটনার নিন্দা করেছেন অমিত শাহ(Amit Shah)।

.