তোলাবাজির অভিযোগে গ্রেফতার ডাম্পি মন্ডলের দুই শাগরেদ

ফের সিন্ডিকেট পাড়ায় ধরপাকড়। রাজারহাটে তোলাবাজির অভিযোগে দু-জনকে গ্রেফতার করল পুলিস। ধৃতরা তৃণমূল কাউন্সিলর ডাম্পি মণ্ডলের ঘনিষ্ঠ বলেই এলাকায় পরিচিত। ধৃত দু-জনের চোদ্দো দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

Updated By: Aug 13, 2016, 11:08 PM IST
তোলাবাজির অভিযোগে গ্রেফতার ডাম্পি মন্ডলের দুই শাগরেদ
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক: ফের সিন্ডিকেট পাড়ায় ধরপাকড়। রাজারহাটে তোলাবাজির অভিযোগে দু-জনকে গ্রেফতার করল পুলিস। ধৃতরা তৃণমূল কাউন্সিলর ডাম্পি মণ্ডলের ঘনিষ্ঠ বলেই এলাকায় পরিচিত। ধৃত দু-জনের চোদ্দো দিনের পুলিস হেফাজতের নির্দেশ দিয়েছে আদালত।

বিধাননগর পুর নিগমের চার নম্বর ওয়ার্ডের কাউন্সিলর তথা বোরো চেয়ারম্যান ডাম্পি মণ্ডল। তাঁর ওয়ার্ডেই আবাসন তৈরি করছে বাঙ্গুর অ্যাভিনিউর একটি সংস্থা। গতমাসে ওই সংস্থার তরফে এয়ারপোর্ট থানায় অভিযোগ জানানো হয়। বলা হয়, স্থানীয় জগদীশ স্পোর্টিং ক্লাবের দাবি মতো পাঁচ লাখ টাকা তোলা না দেওয়ায় ক্লাবের ছেলেরা কাজ বন্ধ করে দিয়েছে। ক্লাবের মাথায় রয়েছেন খোদ বোরো চেয়ারম্যান ডাম্পি মণ্ডল। অভিযোগ পেয়ে কয়েকজনকে গ্রেফতার করে পুলিস। কয়েকদিন ধরপাকড় বন্ধ থাকার ফের গ্রেফতার।

আরও পড়ুন- ফের দাদাগিরির অভিযোগ তৃণমূল কাউন্সিলরের বিরুদ্ধে

তোলাবাজির মামলায় FIR-এ নাম রয়েছে রাজু পাল ও ছোটকা নামে দুই ব্যক্তির। স্থানীয় বাসিন্দারা বলছেন, এলাকায় তারা ডাম্পির ঘনিষ্ঠ বলেই পরিচিত। গোপন সূত্রে খবর পেয়ে শুক্রবার রাতে গড়িয়াহাট থানার পুলিসকে সঙ্গে নিয়ে একটি গেস্ট হাউস থেকে তাদের গ্রেফতার করে এয়ারপোর্ট থানার পুলিস। তোলাবাজির এই অভিযোগে ডাম্পি মণ্ডলের নাম জড়ালেও তাঁর বিরুদ্ধে এখনও নির্দিষ্ট তথ্যপ্রমাণ পাওয়া যায়নি বলে দাবি পুলিসের।

আরও পড়ুন- কন্যাশ্রীর টাকা চাইতেই ফিরিয়ে দিল মুখ্যমন্ত্রীর দফতর!

.