Anish Khan Murder Case: 'আমাদের বলির পাঁঠা করা হয়েছে, আমরা যায়নি, OC সব জানে', আনিসকাণ্ডে ধৃতদের চাঞ্চল্যকর দাবি

"আমরা এজন্যই প্রথম থেকে বলছিলাম পুলিস নাটক করছে", অভিযোগ আনিস খানের দাদার

Updated By: Feb 24, 2022, 01:23 PM IST
Anish Khan Murder Case: 'আমাদের বলির পাঁঠা করা হয়েছে, আমরা যায়নি, OC সব জানে', আনিসকাণ্ডে ধৃতদের চাঞ্চল্যকর দাবি

নিজস্ব প্রতিবেদন: সময় যত গড়াচ্ছে আনিস খান হত্যাকাণ্ডে (Anish Khan Murder Case) রহস্য তত ঘনীভূত হচ্ছে। এই ঘটনায় এবার চাঞ্চল্যকর অভিযোগ করলেন গ্রেফতার হওয়া হোমগার্ড এবং সিভিক ভলেন্টিয়ার। সরাসরি ষড়যন্ত্র এবং ফাঁসানোর অভিযোগ করেছেন তাঁরা। 

বৃহস্পতিবার উলুবেড়িয়া আদালতে ধৃতদের পেশ করা হয়। তখনই গ্রেফতার হওয়া হোমগার্ড কাশ্মীনাথ বেরা এবং সিভিক ভলেন্টিয়ার প্রীতম ভট্টাচার্য বলেন, "আমরা সম্পূর্ণ ভাবে নির্দোষ। আমাদের বলির পাঁঠা করে আনিস হত্যাকাণ্ডে জল ঢালা হচ্ছে। আমাদের থানা থেকে পাঠানো হয়েছিল। আমরা OC-র অর্ডার ক্যারি করে গিয়েছিলাম। আমরা ছিলাম না। আমাদের বলির পাঁঠা করা হচ্ছে।" এখানেই শেষ নয়, সরাসরি OC-র বিরুদ্ধে নির্দেশ দেওয়ার অভিযোগ করেন তাঁরা। এই বিষয়ে আনিস খানের (Anish Khan) দাদা সাবির খান বলেন, "আমরা এজন্যই প্রথম থেকে বলছিলাম পুলিস নাটক করছে। এই নাটক আমাদের পছন্দ হচ্ছে না। এ জন্য আমরা পুলিসকে মানি না। পুলিসকে পছন্দ করি না। সিটের উপর ভরসা নেই। আমরা CBI চাইছি। OC-কে জিজ্ঞেস করুক। OC-কে তুলছে না কেন?"

আলিয়া বিশ্ববিদ্যালয়ের ছাত্রনেতা আনিস খান হত্যাকাণ্ডে (Anish Khan Murder Case) বুধবার গ্রেফতার করা হয় হোমগার্ড কাশ্মীনাথ বেরা এবং সিভিক ভলেন্টিয়ার প্রীতম ভট্টাচার্যকে। রাজ্য পুলিসের ডিজি মনোজ মালব্য (Manoj Malaviya)। তিনি জানান,  এই ঘটনায় প্রাথমিক তদন্তের ভিত্তিতে ২ জনকে গ্রেফতার করা হয়েছে। একই সঙ্গে তিনি অভিযোগ করেন, তদন্তে সহযোগিতা করা হচ্ছে না। পুলিস এবং সিটকে কাজে বাধা দেওয়া হচ্ছে। কাজে সহযোগিতা করার অনুরোধ করেন তিনি। জানান, ১৫ দিনের মধ্যে সত্যি সকলের সামনে আনা হবে।  

আরও পড়ুন: Municipal Election 2022: রাজ্য পুলিসেই আস্থা কমিশনের; প্রয়োজনে উচ্চ আদালতে যাব: Sukanta Mazumder

আরও পড়ুন: Anish Khan Death: 'নন্দীগ্রামে কেউ অ্যারেস্ট হয়েছে! সিবিআই সিবিআই করে পুলিসের মনবল ভাঙার চেষ্টা হচ্ছে': মমতা

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.