ফের Tripura যাচ্ছেন দেবাংশু-জয়া-সুদীপ, বিপ্লব গড়ে ঘাসফুল ছড়াতে ৩ যুবতেই ভরসা TMC-র

তৃণমূলের টার্গেট ত্রিপুরা। 'বিজেপিকে উপড়ে ফেলব', চ্যালেঞ্জ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

Updated By: Aug 9, 2021, 05:26 PM IST
ফের Tripura যাচ্ছেন দেবাংশু-জয়া-সুদীপ, বিপ্লব গড়ে ঘাসফুল ছড়াতে ৩ যুবতেই ভরসা TMC-র

নিজস্ব প্রতিবেদন: বিপ্লব দেবের পদ্ম বাগানে ঘাসফুল ফোটাতে, 'আক্রান্ত' তিন যুব নেতার উপরই ভরসা রাখছে তৃণমূল। সূত্রের খবর, আগামী সপ্তাহে ফের ত্রিপুরা যাচ্ছেন যুব নেতা দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা এবং জয়া দত্ত। 

বর্তমানে কলকাতার SSKM হাসপাতালে ভর্তি রয়েছেন জয়া দত্ত এবং সুদীপ রাহা। চিকিৎসকদের সঙ্গে কথা বলে, তৃণমূল শীর্ষ নেতৃত্ব চূড়ান্ত সিদ্ধান্ত নেবে। সমস্যা না থাকলে আগামী সপ্তাহেই তিন যুব নেতাকে ত্রিপুরায় পাঠানো হবে। সোমবার সকালে SSKM হাসপাতালে গিয়ে জয়া দত্ত এবং সুদীপ রাহা সঙ্গে দেখা করেন খোদ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। ফোনে দেবাংশু ভট্টাচার্যের সঙ্গেও কথা বলেন তিনি। সূত্রের খবর, যেভাবে গোটা দল তাঁদের পাশে দাঁড়িয়েছে। স্বয়ং দলের সুপ্রিমো যেভাবে দৌঁড়ে এসেছেন, তাতে আপ্লুত দেবাংশু-জয়া-সুদীপরা। ব্যক্তিগত মহলে, তাঁরা জানিয়েছেন দলের জন্য শেষ রক্ত দিয়ে লড়বেন। ত্রিপুরায় তৃণমূলের সরকার প্রতিষ্ঠা হবেই।  

আরও পড়ুন: Tripura: ''কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর নির্দেশেই হামলা'', ত্রিপুরা কাণ্ডে বিস্ফোরক Mamata

শনিবার ত্রিপুরায় দলীয় কর্মসূচিতে যোগ দিতে গিয়ে 'আক্রান্ত' হন তৃণমূলের যুব নেতা দেবাংশু ভট্টাচার্য, সুদীপ রাহা এবং জয়া দত্তরা। বিজেপির বিরুদ্ধে হামলার অভিযোগ করেন তাঁরা। এরপর গ্রেফতার করা হয় তিন যুব নেতা-সহ তৃণমূলের একাধিক নেতা-কর্মীকে। এই ঘটনার প্রতিবাদে সরব হয় তৃণমূল। তড়িঘড়ি ত্রিপুরা উড়ে যান তৃণমূলের তিন শীর্ষ নেতা দোলা সেনা, ব্রাত্য বসু, কুণাল ঘোষ। ত্রিপুরায় যান তৃণমূলের সর্বভারতীয় সভাপতি অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। 'সহকর্মী'দের মুক্তির দাবিতে সকাল থেকে খোয়াই থানায় ঠায় বসেছিলেন তিনি। শেষে ত্রিপুরা (Tripura) আদালত থেকে জামিন পান ১৪ জন তৃণমূল নেতা। দেবাংশু-জয়া-সুদীপ সঙ্গে নিয়ে কলকাতায় ফেরেন অভিষেক। 

আরও পড়ুন: Tripura: সুদীপের মাথায় 'স্নেহের হাত' মমতার, হাসপাতাল থেকে ফোন দেবাংশুকে

তবে ত্রিপুরা ছাড়ার আগে বিজেপিকে উৎখাতের চ্যালেঞ্জ ছুঁড়ে দেন তিনি। তিনি বলেন, "বিজেপির সরকার যদি ভাবে গাড়ি ভেঙে তৃণমূলকে আটকে রাখবে, তাহলে মূর্খের স্বর্গে বাস করছে। এরা যত তৃণমূলের উপর আঘাত করবে, তত তৃণমূলের জেদ বাড়বে। বেশি দিন এই সব চলবে না। বিপ্লব দেবের শেষের শুরু হয়ে গিয়েছে। দেড় বছরে যেভাবে লড়তে হয় তৃণমূল লড়বে। আর বিজেপিকে উপড়ে ফেলবে।" এখানেই শেষ নয়, ত্রিপুরায় ক্যাম্প করে বসে থাকবে তৃণমূল, একথাও জানান অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)।

.