রাত পোহালেই ২১ জুলাই, শহরে তৃণমূল কর্মীদের ঢল

স্টেশন পা দিতেই তাদের হাতে ধরিয়ে দেওয়া হচ্ছে চিরকুট। তাতে লেখা বাসের নম্বর। সেই বাসে চড়েই নিরাপদে মিলন মেলা-গীতাজ্ঞলি কিংবা ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে পৌছে যাচ্ছেন কর্মীরা।

Updated By: Jul 20, 2018, 12:04 PM IST
রাত পোহালেই ২১ জুলাই, শহরে তৃণমূল কর্মীদের ঢল

নিজস্ব প্রতিবেদন: রাত পোহালেই ২৫শে পড়বে ২১। কেউ এসেছেন দক্ষিণ দিনাজপুর থেকে, কেউ আবার জলপাইগুড়ি থেকে। দূরদূরান্তের জেলা থেকে শিয়ালদা-হাওড়ায় এসে পৌঁচ্ছছেন তৃণমূল কর্মীরা। স্টেশন পা দিতেই তাদের হাতে ধরিয়ে দেওয়া হচ্ছে চিরকুট। তাতে লেখা বাসের নম্বর। সেই বাসে চড়েই নিরাপদে মিলন মেলা-গীতাজ্ঞলি কিংবা ক্ষুদিরাম অনুশীলন কেন্দ্রে পৌছে যাচ্ছেন কর্মীরা। মিলনমেলা-গীতাজ্ঞলি স্টেডিয়ামে কর্মীদের থাকা খাওয়া সুবন্দোবস্ত রয়েছে। তৈরি হয়েছে অসংখ্য টেন্ট।

হাতে আর মাত্র কয়েক ঘণ্টা। রাজ্যজুড়ে ২১ জুলাইয়ের প্রস্তুতি তুঙ্গে। জেলা থেকে আসতে শুরু করেছেন কর্মী সমর্থকরা। ভিড় সামলাতে তাই তত্পরতা স্টেশনে স্টেশনে। রেল সূত্রে খবর, বিভিন্ন স্টেশনে যৌথ নজরদারি চালাবে রাজ্য ও রেল পুলিস। ভিড় সামলাতে প্রয়োজনে রেলকর্মীদেরও স্টেশনে মোতায়েন করা হবে। শুক্রবার রাত ১০টা থেকে শিয়ালদহ, হাওড়া, কলকাতা স্টেশন ও শাখা স্টেশনগুলি কন্ট্রোলের দায়িত্বে থাকবেন এক আধিকারিক। দুর্ঘটনা এড়াতে মজুত রাখা হচ্ছে ফার্স্ট এড কিটও। দেখুন- ২১শে জুলাই উপলক্ষ্যে শহরে আসা তৃণূল সমর্থকদের জন্য খাবারের মহা আয়োজন

.