হুগলীতে তৃণমূলের 'মাথাব্যাথা' গোষ্ঠী দ্বন্দ্ব, বেচারাম শুনলেন 'দিদি'র ধমক

কোনও ভাবে বরদাস্ত করা হবে না গোষ্ঠী দ্বন্দ্ব।  কালীঘাটের বাড়িতে ডেকে হুগলির তৃণমূল নেতাদের সাফ জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী। বৈঠক থেকেই MP-MLAদের দেওয়া হল সরকারি প্রকল্পের টাকা খরচের গাইড লাইন।

Updated By: Dec 12, 2015, 07:23 PM IST
হুগলীতে তৃণমূলের 'মাথাব্যাথা' গোষ্ঠী দ্বন্দ্ব, বেচারাম শুনলেন 'দিদি'র ধমক

ওয়েব ডেস্ক: কোনও ভাবে বরদাস্ত করা হবে না গোষ্ঠী দ্বন্দ্ব।  কালীঘাটের বাড়িতে ডেকে হুগলির তৃণমূল নেতাদের সাফ জানিয়ে দিলেন মুখ্যমন্ত্রী। বৈঠক থেকেই MP-MLAদের দেওয়া হল সরকারি প্রকল্পের টাকা খরচের গাইড লাইন।

গোষ্ঠী দ্বন্দ্বই মাথাব্যথা

টার্গেট বিধানসভা ভোট। তার আগে হুগলির নেতাদের নিয়ে কালীঘাটের বাড়িতে বৈঠক করলেন মুখ্যমন্ত্রী। সেখানে  খোদ মুখ্যমন্ত্রীর সামনে বাকবিতণ্ডা অপরূপা পোদ্দার আর পারভেজ রহমানের। শেষে পরিস্থিতি সামাল দিতে হয় মুখ্যমন্ত্রীকেই।

গোষ্ঠী দ্বন্দ্ব বরদাস্ত নয়
ভোটের আগে সকলকে এক সঙ্গে  কাজ করতে হবে। জেলার নেতাদের সাফ জানিয়ে দিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। আরামবাগের সাংসদ অপরূপা পোদ্দারকে এ নিয়ে সতর্কও করেন তিনি। মুখ্যমন্ত্রীর ধমক খেয়েছেন তিন বিধায়ক। বলাগড়ের অসীম মাজি, পুরশুড়ার পারভেজ রহমান, চণ্ডীতলার স্বাতী খোন্দকারকে , মুখ্যমন্ত্রী জানিয়ে দিয়েছেন দলের ভিতর কোনও কোন্দল নয়।

নির্দেশ বেচারামকে
সিঙ্গুরে রবীন্দ্রনাথ ভট্টাচার্যকে সঙ্গে নিয়ে চলতে হবে। মুখ্যমন্ত্রীর স্পষ্ট নির্দেশ বেচারাম মান্নাকে।

টাকা খরচের গাইডলাইন

সাংসদ বিধায়কদের টাকা খরচের গাইড লাইনও দিয়ে দেওয়া হয়েছে বৈঠক থেকে। মানুষকে সঙ্গে নিয়ে টাকা খরচ করতে হবে জনপ্রতিনিধিদের। দুর্নীতির প্রসঙ্গ মাথায় রেখে দলের নেতাদের এদিন একপ্রস্থ সতর্ক করেছেন তৃণমূল নেত্রী। মুখ্যমন্ত্রীর কড়া বার্তা, শর্টকাটে টাকা কামানো যাবে না। টার্গেট জেলায় দলের সংগঠন চাঙ্গা করা। ১৮ তারিখ তাপসী মালিকের স্মরণ দিবসে সিঙ্গুরে যাচ্ছেন পার্থ চট্টোপাধ্যায় ও ফিরহাদ হাকিম। ওই দিনই ফুরফুরা শরিফে যাবেন মুখ্যমন্ত্রী।

.