রণক্ষেত্র টিকিয়াপাড়া, হাওড়ায় ট্রেন চলাচল বিপর্যস্ত

ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যুর ঘটনার জেরে তুমুল যাত্রীবিক্ষোভ দক্ষিণ পূর্ব রেলের হাওড়া শাখায়। আজ সন্ধে সাতটা নাগাদ রেললাইন পার হওয়ার সময় টিকিয়াপাড়া কাঠপুলের কাছে ট্রেনের ধাক্কায় আহত হন স্থানীয় এক মহিলা। দীর্ঘসময় আহত অবস্থায় সেখানেই পড়েছিলেন তিনি। পরে তাঁর মৃত্যু হয। এরপরেই এলাকার বাসিন্দারা লাইনে নেমে ট্রেন চলাচল আটকে দেন। ট্রেন লক্ষ্য করে পাথর ছোঁড়েন তাঁরা।

Updated By: May 27, 2013, 10:23 PM IST

বিক্ষোভের জেরে সন্ধ্যায় হাওড়া স্টেশনে ট্রেন পরিষেবা বন্ধ হয়ে যাওয়ায় ভোগান্তিতে পড়লেন হাজার-হাজার নিত্যযাত্রী।
ট্রেনের ধাক্কায় মহিলার মৃত্যুর ঘটনার জেরে তুমুল যাত্রীবিক্ষোভ দক্ষিণ পূর্ব রেলের হাওড়া শাখায়। আজ সন্ধে সাতটা নাগাদ রেললাইন পার হওয়ার সময় টিকিয়াপাড়া কাঠপুলের কাছে ট্রেনের ধাক্কায় আহত হন স্থানীয় এক মহিলা। দীর্ঘসময় আহত অবস্থায় সেখানেই পড়েছিলেন তিনি। পরে তাঁর মৃত্যু হয। এরপরেই এলাকার বাসিন্দারা লাইনে নেমে ট্রেন চলাচল আটকে দেন। ট্রেন লক্ষ্য করে পাথর ছোঁড়েন তাঁরা।
এর জেরে আতঙ্কিত যাত্রীরা ট্রেন থেকে নেমে ছুটতে শুরু করেন। বিক্ষোভের জেরে পূর্ব ও দক্ষিণ পূর্ব রেলের হাওড়ার শাখায় ট্রেন চলাচল ব্যাহত হয়। বিভিন্ন স্টেশনে দাঁড়িয়ে পড়ে ট্রেন। আটকে পড়ে দূরপাল্লার ট্রেনও। আতঙ্কে লাইনে দাঁড়িয়ে থাকা সব ট্রেনের আলো নিভিয়ে দেওয়া হয়। পরে অবরোধ তুলতে লাঠিচার্জ করে পুলিস। হাওড়া স্টেশন থেকে অনিয়মিত ভাবে ট্রেন ছাড়ায় তীব্র যানজটের সৃষ্টি হয়েছে হাওড়া ব্রিজ, স্ট্র্যান্ড রোড এবং মহাত্মা গান্ধী রোডে।
লিখুন আপনি কি আজ ভোগান্তিতে পড়েছেন। বা আপনার কোনও আত্মীয়/বন্ধুরা সমস্যা পড়েছেন। তাহলে নীচে কমেন্ট করুন।

.