টানা কয়েক ঘণ্টার বৃষ্টিতে যানজটে হাঁসফাঁস শহর

টানা কয়েক ঘণ্টার বৃষ্টিতে নাকাল হল কলকাতা। জমা জলে ভাসল উত্তর ও দক্ষিণ কলকাতা। রাস্তায় কোমরসমান কিংবা হাঁটুজল আর তীব্র যানজটে চরম ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা। বৃষ্টির জেরে দিনের ব্যস্ত সময়ে শহরের অধিকাংশ রাস্তায় ঠায় দাঁড়িয়ে পড়ে যানবাহন। উত্তর থেকে দক্ষিণ। দিনভর কলকাতা জুড়ে একই ছবি। টানা বৃষ্টিতে কোথাও হাঁটু জল, কোথাও জল কোমর পর্যন্ত। তার ওপর তীব্র যানজট।

Updated By: Sep 3, 2016, 08:19 PM IST
টানা কয়েক ঘণ্টার বৃষ্টিতে যানজটে হাঁসফাঁস শহর

ওয়েব ডেস্ক: টানা কয়েক ঘণ্টার বৃষ্টিতে নাকাল হল কলকাতা। জমা জলে ভাসল উত্তর ও দক্ষিণ কলকাতা। রাস্তায় কোমরসমান কিংবা হাঁটুজল আর তীব্র যানজটে চরম ভোগান্তির শিকার নিত্যযাত্রীরা। বৃষ্টির জেরে দিনের ব্যস্ত সময়ে শহরের অধিকাংশ রাস্তায় ঠায় দাঁড়িয়ে পড়ে যানবাহন। উত্তর থেকে দক্ষিণ। দিনভর কলকাতা জুড়ে একই ছবি। টানা বৃষ্টিতে কোথাও হাঁটু জল, কোথাও জল কোমর পর্যন্ত। তার ওপর তীব্র যানজট।

আরও পড়ুন কেন জল জমে কলকাতায়?

উত্তর ও মধ্য কলকাতার লাইফলাইন সেন্ট্রাল অ্যাভিনিউ। বেলা বাড়তেই রাজপথ জুড়ে গাড়ির সারি। অফিসযাত্রী থেকে স্কুল পড়ুয়া, ট্র্যাফিক জ্যামে সবারই নাজেহাল দশা। সেন্ট্রাল অ্যাভিনিউয়েরই যদি এই দশা হয়, কলেজ স্ট্রিট, ঠনঠনিয়া, বেলেঘাটার অবস্থা তো আরও শোচনীয়। দক্ষিণেও দেখা গেছে একই ছবি। উত্তরের তীব্র যানজটের চাপ তো আছেই। জমা জলে বালিগঞ্জ, ভবানীপুর, বেহালাতেও ট্র্যাফিক দুর্ভোগ চরমে।

আরও পড়ুন রাজ্য জুড়ে দু'দিন ধরে চলবে ভারী বৃষ্টি বলছে আবহাওয়া দফতর

.