কলকাতার বিস্তীর্ণ অংশে আজ বন্ধ থাকছে জল সরবরাহ, দুর্ভোগে শহরবাসী

কলকাতার বিস্তীর্ণ অংশে আজ বন্ধ থাকছে জল সরবরাহ। দুর্ভোগে শহরবাসী। টালা ও পলতা জলশোধন প্রকল্পে কাজের জন্য বন্ধ থাকছে জল। মূলত উত্তর ও মধ্য কলকাতায় এর প্রভাব পড়তে চলেছে। সকালের দিকে নিয়ম মাফিক জল সরবরাহ হলেও, দুপুরের পর থেকে জল বন্ধ থাকবে বলে পুরসভার তরফে জানানো হয়েছে। পলতার ইন্দিরা গান্ধী জল পরিশোধন প্রকল্পে যান্ত্রিক ত্রুটি মেরামত এবং টালা জল প্রকল্পের একাংশে সংস্কারের জন্য জল সরবরাহ বন্ধ।

Updated By: Jul 8, 2017, 08:41 AM IST
কলকাতার বিস্তীর্ণ অংশে আজ বন্ধ থাকছে জল সরবরাহ, দুর্ভোগে শহরবাসী

ওয়েব ডেস্ক: কলকাতার বিস্তীর্ণ অংশে আজ বন্ধ থাকছে জল সরবরাহ। দুর্ভোগে শহরবাসী। টালা ও পলতা জলশোধন প্রকল্পে কাজের জন্য বন্ধ থাকছে জল। মূলত উত্তর ও মধ্য কলকাতায় এর প্রভাব পড়তে চলেছে। সকালের দিকে নিয়ম মাফিক জল সরবরাহ হলেও, দুপুরের পর থেকে জল বন্ধ থাকবে বলে পুরসভার তরফে জানানো হয়েছে। পলতার ইন্দিরা গান্ধী জল পরিশোধন প্রকল্পে যান্ত্রিক ত্রুটি মেরামত এবং টালা জল প্রকল্পের একাংশে সংস্কারের জন্য জল সরবরাহ বন্ধ।

আরও পড়ুন টালায় সংস্কার, শনিবার জল সরবরাহ বন্ধ কলকাতার বিস্তির্ণ এলাকায়

এর জেরে ৭৩, ৮৩ থেকে ৮৫, ৮৭ ও ৮৮ নম্বর ওয়ার্ডের একাংশ এবং ৬৮ থেকে ৭২, ৮৬ ও ৯০ নম্বর ওয়ার্ডে জল সরবরাহ হচ্ছে না। পুরসভার বক্তব্য, সংস্কারের কাজ অত্যন্ত জরুরি হয়ে পড়েছে নয়ত যে কোনও দিন বড়সড় বিপর্যয় ঘটে যেতে পারে। সেকারণেই এই সাময়িক জল বন্ধের সিদ্ধান্ত। রবিবার সকাল থেকে ফের জল সরবরাহ স্বাভাবিক হবে। 

আরও পড়ুন  অভিনেতা বিক্রম চট্টোপাধ্যায়ের ৩ দিনের পুলিস হেফাজত

.