TMC: 'সৌগত রায়ের মতো সক্রিয় হতে হবে', দলের সাংসদদের নির্দেশ Mamata-র

সত্তরোর্ধ্ব সাংসদের সক্রিয়তা নজর কাড়ল দলনেত্রীর।

Updated By: Jan 28, 2022, 03:48 PM IST
TMC:  'সৌগত রায়ের মতো সক্রিয় হতে হবে', দলের সাংসদদের নির্দেশ Mamata-র

নিজস্ব প্রতিবেদন: সত্তরোর্ধ্ব বয়সেও তাঁর সক্রিয়তা নজর কেড়েছে খোদ তৃণমূলনেত্রীর। কালীঘাটে দলের বৈঠকে সৌগত রায়ের (Sougata Roy) উদাহরণ তুলে ধরলেন মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। একাধিক সাংসদকে আরও বেশি সক্রিয় হওয়ার নির্দেশ দিলেন তিনি।

আরও পড়ুন: রাজ্যপালের ভূমিকায় তীব্র ক্ষোভ! প্রয়োজনে আন্দোলনে নামতে পারেন Mamata: সূত্র

এই বাজেট অধিবেশন তৃণমূলের ভূমিকা কী হবে? এদিন কালীঘাটে রাজ্যসভার ও লোকসভা সাংসদের সঙ্গে বৈঠকে বসেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। সূত্রের খবর, সেই বৈঠকে সাংসদদের   আরও বেশি সক্রিয় হওয়ার নির্দেশ দেন তৃণমূল সুপ্রিমো। তিনি বলেন মানুষের ফোন ধরতে হবে, তাদের কাছে আরও বেশি করে যেতে হবে। আর এই সময়ই ৭৪ পেরিয়ে ৭৫ পা দিতে চলা সাংসদ সৌগত রায়ের উদাহরণ টানেন তিনি। বলেন যে,  'সৌগত রায়ের মতো সক্রিয় হতে হবে সব সাংসদকে'।

আরও পড়ুন: Saltlake Blast : গেস্ট হাউসে বিকট শব্দ! দরজা ভেঙে অগ্নিদগ্ধ মহিলাকে উদ্ধার

যার সঙ্গে মমতা বন্দ্যোপাধ্যায় এই উক্তি করছেন তখন তিনি দিল্লি থেকে ভার্চুয়ালি মিটিংয়ে রয়েছেন। মমতার বক্তব্য স্পষ্ট বুঝিয়ে দিল দমদম এলাকায় মানুষের সঙ্গে জনসংযোগের সমস্ত খবরই নেত্রী রাখেন। প্রসঙ্গত, সৌগত রায় বুধবার রাতের বিমানে দিল্লি যান। কারণ বৃহস্পতিবার সকালে আরও তিন সাংসদদের সঙ্গে নিয়ে নির্বাচন কমিশনের বৈঠকে বসেন। গোয়ার নির্বাচনের আগে, সেখানকার পরিস্থিতি ও তৃণমূলের তরফে বেশ কিছু অভিযোগ নিয়ে আলোচনা করেন। ফের রাতে কলকাতা ফিরে আসেন। শুক্রবার সকাল থেকে নিজের লোকসভা অঞ্চলে নানা কর্মসূচি রয়েছে তাঁর। সুতরাং, বর্ষীয়ান সাংসদ যেভাবে নিজের লোকসভা কেন্দ্রে জনসংযোগ রাখছেন সেই উদাহরণ দিয়ে তৃণমূল সুপ্রিমো অন্যান্য সাংসদদের সাধারণ মানুষের সঙ্গে যোগাযোগ বাড়ানোর পরামর্শই দিলেন। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.