TMC Shahid Diwas, CPIM: তৃণমূলের শহিদ দিবস 'মোচ্ছব', 'পিকনিক', কটাক্ষ সিপিএম-এর

TMC Shahid Diwas, CPIM: একুশের মঞ্চ থেকে বিকাশরঞ্জন ভট্টাচার্যকে আক্রমণ করেন মমতা বন্দ্যোপাধ্যায়। এসএসসি মামলা নিয়ে তাঁকে আক্রমণ করেন তৃণমিূল নেত্রী। এর পাল্টা দিলেন সিপিএম নেতারা। মহম্মদ সেলিম বলেন, "বিকাশ ভট্টাচার্য এসএসসি মামলা করে মানুষের সামনে এনেছেন, তাই ওঁর রাগ হয়েছে।"

Updated By: Jul 21, 2022, 07:11 PM IST
TMC Shahid Diwas, CPIM: তৃণমূলের শহিদ দিবস 'মোচ্ছব', 'পিকনিক', কটাক্ষ সিপিএম-এর

মৌমিতা চক্রবর্তী: তৃণমূলের (TMC) শহিদ দিবসকে 'পিকনিক দিবস', 'মোচ্ছব দিবস' বলে কটাক্ষ সিপিএম-এর (CPIM)। একই সঙ্গে ধর্মতলায় তৃণমূলের একুশের সমাবেশের থেকে বড় ব্রিগেড সমাবেশের চ্যালেঞ্জ দিলেন সুজন চক্রবর্তী। 

বৃহস্পতিবার শহিদ সমাবেশের মঞ্চ থেকে সিপিএমে তীব্র আক্রমণ শানান মমতা বন্দ্যোপাধ্যায় (CM Mamamata Banerjee)। বার্থ সার্টিফিকেট কেলেঙ্কারি নিয়ে খোঁচা দেন রাজ্যসভার সাংসদ বিকাশ ভট্টাচার্যকে। এরই পাল্টা দেয় সিপিএম নেতৃত্ব। সুজন চক্রবর্তী বলেন, "উনি বিকাশরঞ্জন ভট্টাচার্যের নাম শুনে চমকে যান।" মহম্মদ সেলিম বলেন, "বিকাশ ভট্টাচার্য এসএসসি মামলা করে মানুষের সামনে এনেছেন, তাই ওঁর রাগ হয়েছে।"

এরপর তৃণমূলের ২১ জুলাইকে কটাক্ষ করে তিনি বলেন, "একুশে জুলাই নাকি শহিদ দিবস। এটা কি শহিদ দিবস হল, নাকি ক্ষমতা প্রদর্শন? সরকারের পয়সায় পিকনিক হল। আমি চ্যালেঞ্জ করছি, ব্রিগেডে আমরা এর থেকে দ্বিগুন জমায়েত করে দেব।" মহম্মদ সেলিম বলেন, "আজ মোচ্ছব হয়েছে। উনি এখন খালি চোখে সিপিএম কেন দেখতে পান? ওনার মনে ভয় ঢুকেছে। তাই দার্জিলিঙে বৈঠক করতে হয়েছে।" 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.