TMC: হাওড়ায় 'কংগ্রেস বিধায়ক' লেখা গাড়িতে টাকা; 'বাছাই করে পদক্ষেপ ইডি-র'?, প্রশ্ন তৃণমূলের

ঘটনার 'পূর্ণাঙ্গ তদন্তে'র দাবি জানালেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা।

Updated By: Jul 30, 2022, 09:54 PM IST
TMC: হাওড়ায় 'কংগ্রেস বিধায়ক' লেখা গাড়িতে টাকা; 'বাছাই করে পদক্ষেপ ইডি-র'?, প্রশ্ন তৃণমূলের

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ডেস্ক: 'ইডি কি বাছাই করে কয়েকজনের বিরুদ্ধেই পদক্ষেপ করছে'? হাওড়ায় 'কংগ্রেস বিধায়ক' লেখা গাড়ি থেকে টাকা উদ্ধারের পর টুইট করা হল তৃণমূলের তরফে। ঘটনার 'পূর্ণাঙ্গ তদন্তে'র দাবি জানালেন রাজ্যের মন্ত্রী শশী পাঁজা।

এসএসসি-র নিয়োগ 'দুর্নীতি' নিয়ে তোলপাড় চলছে রাজ্যে। ইডি-র হেফাজতে রাজ্যের প্রাক্তন শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। তাঁর বান্ধবী অর্পিতা মুখোপাধ্যায়ের দুটি ফ্ল্যাট থেকে বিপুল পরিমাণ টাকা উদ্ধার করেছেন তদন্তকারীরা। দুর্নীতি ইস্যুতে যেদিন সোচ্চার হলেন বুদ্ধিজীবীরা, সেদিনই ফের টাকা উদ্ধার হল হাওড়ায়।

আরও পড়ুন: Madan Mitra: 'পেজ অ্য়াডমিনকে বলেছি মহিলা ফ্রেন্ড রিয়ুয়েস্ট পাঠালেই সঙ্গে সঙ্গে অ্যাকসেপ্ট করতে

এদিন বিকেলে হাওড়ার রানিহাটিতে ১৬ নম্বর জাতীয় কালো রংয়ের একটি গাড়িকে আটক করে পুলিস। গাড়িটিতে আবার 'কংগ্রেস বিধায়ক, ঝাড়খণ্ড' লেখা বোর্ড লাগানো ছিল! প্রায় ঘণ্টা দুয়েক ধরে চলে তল্লাশি। গাড়িটি থেকে উদ্ধার হয় বিপুল পরিমাণ টাকা। এত টাকা কোথায় থেকে এল? কোথায়ই বা নিজে যাওয়া হচ্ছিল? তা জানা যায়নি এখনও। 

 

 

হাওড়ার (গ্রামীণ) পুলিস সুপার সাথী ভাঙ্গোলিয়া জানিয়েছেন, 'আগে থেকে নির্দিষ্ট খবর পেয়েছিলাম যে, গাড়িতে প্রচুর পরিমাণ টাকা যাচ্ছে। সেই অনুযায়ী গাড়িটিকে আটক করা হয়। গাড়িতে ঝাড়খণ্ডের তিন বিধায়ক ছিলেন। অনেক টাকা পাওয়া গিয়েছে। টাকার গোনার জন্য় মেশিন আনা হচ্ছে'।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.