'টেলিপ্রম্পটার তামাশা', Modi-র ভাষণ শেষ হতেই টুইট Derek O'Brien-র

নিজস্ব প্রতিবেদন: 'টেলিপ্রম্পটার তামাশা'! জাতির উদ্দেশ্য ভাষণ শেষ হতেই মোদীকে (PM Modi) বিঁধলেন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন (Derek O'Brien)। ছবি-সহ তাঁর টুইট, '২০২১-র ফ্রেরুয়ারিতে মমতা বন্দ্যোপাধ্যায় আপনাকে এই চিঠিটি লিখেছিলেন। কোনও জবাব আসেনি'।

করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউ-এ বেসামাল গোটা দেশ। আক্রান্তের সংখ্যা যখন বাড়ছে ঝড়ের গতিতে, তখন ভ্যাকসিনের সঙ্কট চরমে। তালাবন্দি রাজধানী দিল্লি। লকডাউন জারি হয়ে গিয়েছে রাজস্থান, কর্নাটক, ঝাড়খণ্ড-সহ একাধিক রাজ্যে। আতঙ্কিত পরিযায়ী শ্রমিকরা। বাড়ি ফেরার জন্য় কার্যত মরিয়া হয়ে উঠেছেন তাঁরা। দেশবাসীর মনোবল বাড়াতে জাতির উদ্দেশ্য ভাষণ দিলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী(PM Modi)।

আরও পড়ুন: 'Lockdown শেষতম হাতিয়ার, পরিযায়ী শ্রমিকরা ফেরার চেষ্টা করবেন না', বার্তা Modi-র

কী বললেন? মোদীর বার্তা, 'দেশকে লকডাউনের হাত থেকে বাঁচাতে হবে। রাজ্যগুলিকে অনুরোধ করব, লকডাউনকে শেষ বিকল্প হিসেবে ভাবতে। পরিযায়ী শ্রমিকদের টিকা দেওয়া হবে'। তাঁর কথায়, 'প্রয়োজন ছাড়া বাড়ির বাইরে বেরোবেন না। লকডাউনের প্রশ্নই উঠবে না, নাইট কার্ফুও জারি করতে হবে না, যদি আমরা সকলে মিলে করোনা বিধি মেনে চলি'। সঙ্গে বিনামূল্যে টিকাকরণ, দ্রুত অক্সিজেনের ঘাটতি মেটানো,হাসপাতালে বেড আরও বাড়ানোর আশ্বাস।

প্রধানমন্ত্রীর এই ভাষণকে 'টেলিপ্রম্পটার তামাশা' বলে কটাক্ষ করলেন তৃণমূল সাংসদ ডেরেক ও'ব্রায়েন (Derek O'Brien)। টুইটে তিনি লিখেছেন, 'কথা, কথা আর কথা। আপনি শুধু ক্ষমতা ভোগ করতে চান আর তারপর কথা দিয়ে মানুষকে বোকা বানান। ভ্যাকসিন কোথায়'? এরপর প্রধানমন্ত্রী লেখা মমতা বন্দ্যোপাধ্যায়ের একটি চিঠি টুইট করেন ডেরেক। মোদিকে মনে করিয়ে দেন, '২০২১ ফ্রেরুয়ারি আপনাকে এই চিঠিটি লিখেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায় এই চিঠি লিখেছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়। কোনও জবাব আসেনি'। 

 

 

 

প্রসঙ্গত, ২৪ ফ্রেরুয়ারি রাজ্যের তহবিল থেকে সবাইকে বিনামূল্যে ভ্যাকসিন দেওয়ার জন্য কেন্দ্রের অনুমতি চেয়েছিলেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। চিঠি লিখেছিলেন প্রধানমন্ত্রীকে। মুখ্যমন্ত্রী নিজেও দাবি করেছেন, সেই চিঠির জবাব পাননি। কেন্দ্রীয় সরকার গণটিকাকরণ কর্মসূচি ঘোষণা পর এদিন ফের কড়া ভাষায় মোদিকে চিঠি দিয়েছেন মমতা। সেখানেও ফ্রেরুয়ারি মাসে লেখা চিঠির কথা উল্লেখ করেছেন তিনি

English Title: 
TMC MP Derek O'Brien attacks PM Modi after his spech on Covid situation
News Source: 
Home Title: 

'টেলিপ্রম্পটার তামাশা', Modi-র ভাষণ শেষ হতেই টুইট Derek O'Brien-র

'টেলিপ্রম্পটার তামাশা', Modi-র ভাষণ শেষ হতেই টুইট Derek O'Brien-র
Yes
Is Blog?: 
No