নারদ-মামলায় CBI আইনজীবী-Suvendu সাক্ষাৎ, অভিযুক্তকে বাঁচাচ্ছে BJP? প্রশ্ন Kunal-র

বৃহস্পতিবার দিল্লিতে অমিত শাহের সঙ্গে বৈঠক করেন শুভেন্দু (Suvendu Adhikari)। তার পর তুষার মেহতার বাড়ি গিয়ে দেখা করেন। 

Updated By: Jul 1, 2021, 06:31 PM IST
নারদ-মামলায় CBI আইনজীবী-Suvendu সাক্ষাৎ, অভিযুক্তকে বাঁচাচ্ছে BJP? প্রশ্ন Kunal-র

নিজস্ব প্রতিবেদন: দিল্লিতে অমিত শাহের সঙ্গে দেখা করার পর সিবিআই আইনজীবী তুষার মেহতার বাড়িতে যান রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। তুষার-শুভেন্দু সাক্ষাৎ নিয়ে প্রশ্ন তুললেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক কুণাল ঘোষ (Kunal Ghosh)। কারও নাম না নিয়ে তাঁর প্রশ্ন, কেন সিবিআই আইনজীবীর সঙ্গে দেখা করলেন নারদকাণ্ডে অভিযুক্ত ব্যক্তি? 

গত ১৭ মে নারদ-মামলায় ফিরহাদ হাকিম, মদন মিত্র, সুব্রত চট্টোপাধ্যায় ও শোভনদেব চট্টোপাধ্যায়কে গ্রেফতার করে সিবিআই। ওই দিনই নিম্ন আদালতে জামিন পান তাঁরা। রায় চ্যালেঞ্জ করে হাইকোর্টে মামলা করে সিবিআই। জামিনে স্থগিতাদেশ দেয় আদালত। পরে হাইকোর্টে জামিন পান ৪ অভিযুক্ত। ওই মামলায় সিবিআইয়ের হয়ে আদালতে সওয়াল করছেন কৌঁসুলি তুষার মেহতা। নারদ ছাড়াও ভোট পরবর্তী হিংসার মতো গুরুত্বপূর্ণ মামলার সঙ্গেও তিনি যুক্ত। বৃহস্পতিবার দিল্লিতে অমিত শাহের সঙ্গে বৈঠক করেন শুভেন্দু (Suvendu Adhikari)। তার পর তুষার মেহতার বাড়ি গিয়ে দেখা করেন। দু'জনের সাক্ষাতে স্বাভাবিকভাবে শুরু হয়েছে জল্পনা। এই সাক্ষাৎ নিয়ে প্রশ্ন তুলে তৃণমূল নেতা কুণাল ঘোষ (Kunal Ghosh) টুইটারে লেখেন,'নারদ কেলেঙ্কারির এফ আই আরে নাম থাকা অভিযুক্ত ব্যক্তি সিবিআইর আইনজীবী (SG) তুষার মেহতার সঙ্গে বৈঠক করলেন কেন? বিজেপি মধ্যস্থতা করে বাঁচাচ্ছে? অবিলম্বে সেই অভিযুক্তের গ্রেপ্তার চাই।' (বানান ও বাক্যগঠন অসম্পাদিত)  

ফিরহাদদের গ্রেফতারির সময় তৃণমূল প্রশ্ন তুলেছিল, বেছে বেছে কেন তাদের দলের নেতাদের গ্রেফতার করা হল? এফআইআরে নাম থাকা শুভেন্দু অধিকারীকে ছাড় দেওয়া হল কেন? সিবিআইয়ের একটি সূত্র জানিয়েছিল, নারদকাণ্ডের সময় সাংসদ ছিলেন শুভেন্দু অধিকারী। তাঁর বিরুদ্ধে ব্যবস্থা নিতে দরকার স্পিকারের অনুমোদন। অনুমতি চেয়ে ওম বিড়লাকে ইতিমধ্যেই চিঠি দেওয়া হয়েছে। তিনি অনুমতি দিলেই বাকি অভিযুক্তদের বিরুদ্ধে যথাবিহিত পদক্ষেপ করা হবে।       .

আরও পড়ুন- 'খামখেয়ালি লকডাউন, মানুষের স্বার্থে লোকাল ট্রেন চালান', রেলমন্ত্রীকে চিঠি Swapan-র

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.