নোংরা ভাষায় মেসেজ, যুবতীকে তুলে নিয়ে গিয়ে বিয়ে করার 'হুমকি' তৃণমূল নেতার!

নিজেকে রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের ঘনিষ্ঠ বলে দাবি করে অভিযুক্ত তৃণমূল নেতা আরও দাবি করেন যে, পুলিস তাঁর কিছু করতে পারবে না।

Updated By: Feb 10, 2020, 01:54 PM IST
নোংরা ভাষায় মেসেজ, যুবতীকে তুলে নিয়ে গিয়ে বিয়ে করার 'হুমকি' তৃণমূল নেতার!

নিজস্ব প্রতিবেদন : অশ্লীল মেসেজ। ভিডিয়ো ফেসবুকে ভাইরাল করে দেওয়ার হুমকি। সেইসঙ্গে জোর করে তুলে নিয়ে গিয়ে বিয়ে করার হুমকি দেওয়ার অভিযোগ উঠল এক তৃণমূল (TMC) নেতার বিরুদ্ধে। অভিযুক্তের নাম শাহাদাত হোসেন। ঘটনাটি ঘটেছে উত্তর কলকাতার বেলগাছিয়ায়।

অভিযোগ, শাহাদত হোসেন নামে ওই তৃণমূল নেতা বহুদিন ধরেই অভিযোগকারী তরুণীকে উত্যক্ত করছেন। মোবাইলে অশ্লীল মেসেজ পাঠান। অশ্রাব্য গালিগালাজ করে ভিডিয়ো পাঠিয়ে হুমকি দেন। জোর করে তুলে নিয়ে গিয়ে বিয়ে করতে চান। এর প্রতিবাদ করেন ওই যুবতী। অভিযোগ, এরপর আরও বাড়ে উত্যক্ত করার মাত্রা। এমনকি যুবতীকে প্রাণে মেরে ফেলার হুমকিও দেন অভিযুক্ত তৃণমূল নেতা। শুধু ওই যুবতী নন, তাঁর পরিবারের সদস্যদেরও খুনের হুমকি দেওয়া হয়।

তরুণীর অভিযোগ, নিজেকে রাজ্যসভার সাংসদ শান্তনু সেনের ঘনিষ্ঠ বলে দাবি করে অভিযুক্ত তৃণমূল নেতা আরও দাবি করেন যে, পুলিস তাঁর কিছু করতে পারবে না। প্রসঙ্গত, শাসকদল তৃণমূলের অনুষ্ঠানে মঞ্চে উপস্থিত থাকতে দেখা গিয়েছে অভিযুক্ত।

আরও পড়ুন, পুজোর পর বাড়ি ফেরার কথা ছিল যুবকের, ৬ মাস পর রেললাইনের ধারে উদ্ধার হল কঙ্কাল!

নির্যাতিতা যুবতীর আরও অভিযোগ, এই ঘটনায় তিনি উল্টোডাঙা থানায় অভিযোগ দায়ের করেছেন। কিন্তু এখনও পর্যন্ত পুলিস কোনও ব্যবস্থা নেয়নি। এই ঘটনায় আতঙ্কে দিন কাটাচ্ছে যুবতীর পরিবার।

.