Exclusive Abhishek: "এক পরিবার থেকে ১ জনই রাজনীতি করবে, বিল আনুক BJP, প্রথম ভোট আমি দেব"

আমি একা সব পদ ভোগ করব, এটা হবে না: অভিষেক

Updated By: Feb 6, 2022, 09:14 PM IST
Exclusive Abhishek: "এক পরিবার থেকে ১ জনই রাজনীতি করবে, বিল আনুক BJP, প্রথম ভোট আমি দেব"

নিজস্ব প্রতিবেদন: Zee ২৪ ঘণ্টার মুখোমুখি হয়ে রাজনীতিতে পরিবারতন্ত্রের (Dynasty Politics) বিরুদ্ধে সুর চড়ালেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তৃণমূল কংগ্রেসের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদকের সাফ বক্তব্য, এক পরিবার থেকে একজনেরই রাজনীতি করা উচিত। বিল আনুক কেন্দ্রের বিজেপি সরকার। সবার প্রথমে তিনি ভোট দেবেন।

রাজ্যের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায় (Mamata Banerjee)। রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেসের নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Banerjee)। স্বভাবতই  বিরোধীদের মূল নিশানায় থাকেন তিনি। কিন্তু একুশের বিধানসভা নির্বাচনই হোক বা অন্য কোনও রাজনৈতিত কর্মসূচি, প্রতিক্ষেত্রেই অভিষেক বন্দ্যোপাধ্য়ায়কে নিশানা করেন বিরোধীরা। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Narendra Modi) থেকে শুরু করে স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ (Amit Shah)। 'ভাইপো' সম্মোধনে অভিষেককে বিঁধেছেন তাঁরা। 'তোলাবাজ ভাইপো' বলে তোপ দাগেছেন রাজ্যের বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari)। পরিবারতন্ত্রের অভিযোগ তুলে দলও ছেড়েছিলেন মুকুল রায়, রাজীব বিশ্বাসরা। 

এহেন অভিষেক বন্দ্যোপাধ্যায়ই (Abhishek Banerjee) এবার রাজনীতিতে পরিবারতন্ত্রের (Dynasty Politics) বিরুদ্ধে সরব হলেন। 'রাজনৈতিক উত্তরাধিকার' প্রশ্নে Zee ২৪ ঘণ্টাকে নিজের মতামত জানালেন তৃণমূল কংগ্রেসের (TMC) সর্বভারতীয় সাধারণ সম্পাদক। তিনি বলেন, "আমি চাই একটা পরিবার থেকে একজন রাজনীতি করুক। এটা নিয়ে সবচেয়ে বেশি আক্রমণ কে করে? বিজেপি। সংসদের পরবর্তী অধিবেশনে বিজেপি একটা বিল আনুক যে একটা পরিবার থেকে একজনই রাজনীতি করবে, দ্বিতীয় কেউ আসবে না। প্রথম ভোট আমি দেব। ভোট দিয়ে রাজনীতি ছাড়ব। যে করতে পারে, যার হাতে ক্ষমতা সে'ই আক্রমণ করছে। এটা করা উচিত। এটা হওয়া উচিত।"

একই সঙ্গে 'এক ব্যক্তি, এক পদ' নীতি পুরোপুরি বাস্তবায়িত না হওয়া নিয়েও মুখ খোলেন অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee)। তিনি বলেন, "আমি একা সব পদ ভোগ করব, এটা হবে না। এটা হয়ে এসেছে। এটা বদলাতে হবে। কর্মীরাও এটা চায়।"

আরও পড়ুন: Exclusive Abhishek: মুকুল রায় এখন কোন দলে? Zee ২৪ ঘণ্টায় স্পষ্ট করলেন অভিষেক

আরও পড়ুন: Exclusive Abhishek: যারা ছেড়ে গিয়েছিল তাদের পাপের প্রায়শ্চিত্ত করতে হবে, তবেই দলে ঢোকাব: অভিষেক

Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.