সিবিআই-তৃণমূল সম্মুখ সমর? সিবিআই দফতরের সামনে তৃণমূলের মহিলা ব্রিগেডের বিক্ষোভ উসকে দিল সম্ভাবনা

এবার কি তবে সিবিআইয়ের সঙ্গে সম্মুখ সমরের পথেই হাঁটতে চলেছে তৃণমূল? সারদা তদন্তে সিবিআই জেরা অস্বস্তি বাড়িয়েছে শাসকদলের। তৃণমূলের শীর্ষ নেতৃত্বের তোপ, রাজনৈতিক উদ্দেশ্য নিয়েই কাজ করছে সিবিআই। অভিযোগে সরব হয়েছে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। রাজনৈতিকভাবেই এবার সিবিআইয়ের বিরুদ্ধে পথে নামল তৃণমূলের মহিলা ব্রিগেড। সিবিআই দফতরের সামনে বিক্ষোভ দেখালেন তৃণমূলের মহিলা কর্মীরা।

Updated By: Sep 11, 2014, 03:00 PM IST
সিবিআই-তৃণমূল সম্মুখ সমর? সিবিআই দফতরের সামনে তৃণমূলের মহিলা ব্রিগেডের বিক্ষোভ উসকে দিল সম্ভাবনা

কলকাতা:এবার কি তবে সিবিআইয়ের সঙ্গে সম্মুখ সমরের পথেই হাঁটতে চলেছে তৃণমূল? সারদা তদন্তে সিবিআই জেরা অস্বস্তি বাড়িয়েছে শাসকদলের। তৃণমূলের শীর্ষ নেতৃত্বের তোপ, রাজনৈতিক উদ্দেশ্য নিয়েই কাজ করছে সিবিআই। অভিযোগে সরব হয়েছে তৃণমূলের শীর্ষ নেতৃত্ব। রাজনৈতিকভাবেই এবার সিবিআইয়ের বিরুদ্ধে পথে নামল তৃণমূলের মহিলা ব্রিগেড। সিবিআই দফতরের সামনে বিক্ষোভ দেখালেন তৃণমূলের মহিলা কর্মীরা।

সিবিআইয়ের সারদা জেরায় রীতিমতো অস্বস্তিতে তৃণমূল কংগ্রেস। গ্রেফতার তৃণমূল নেতা রজত মজুমদার। জেরার মুখে সাংসদ সৃঞ্জয় বোস। ডাক পড়েছে শাসকদলের আসিফ খান, বাপি করিমের। জেরা হয়েছে পরিবহণ মন্ত্রীর ঘনিষ্ট তৃণমূল কর্মী প্রশান্ত প্রামানিকের। সিবিআই হেফাজতেই রয়েছেন তৃণমূলের সাসপেন্ডেড সাংসদ কুণাল ঘোষ। সবমিলিয়ে বেশ বেকায়দায় শাসকদল। রাজনৈতিক উদ্দেশ্য নিয়েই কাজ করছে সিবিআই এই অভিযোগে বৃহস্পতিবার  সল্টলেকের সিজিও কমপ্লেক্সে সিবিআই দফতরের সামনে ধরনায় বসেন মহিলা তৃণমূল কংগ্রেসের কর্মীরা। নেতৃত্বে স্বাস্থ্য প্রতিমন্ত্রী চন্দ্রিমা ভট্টাচার্য।

ধরনায় ছিলেন সিবিআইয়ের জেরায় ডাকা সমীর চক্রবর্তীর  স্ত্রী বিধানগর পুরসভার চেয়ারপার্সন কৃষ্ণা চক্রবর্তী।

অপ্রীতিকর পরিস্থিতি এড়াতে বৃহস্পতিবার সকাল থেকে সিজিও কমপ্লেক্সের বিভিন্ন গেটের বাইরে ছিল কড়া পুলিসি প্রহরার ব্যবস্থা।সিবিআই মোকাবিলায় এই প্রথম রাজনৈতিক মোকাবিলায়  পথে নামল তৃণমূল।

 

.