অতি তৎপর ইডি-সিবিআই ভয় ধরাচ্ছে! নিন্দা প্রস্তাব আনছে তৃণমূল

১৬৯ ধারায় বিধানসভায় নিন্দা প্রস্তাব আনবে তৃণমূল। বিধানসভার অধিবেশনের দ্বিতীয় পর্বে এই প্রস্তাব আনা হবে। শাসকপক্ষের তরফে বিধানসভায় নিন্দা প্রস্তাব পেশ করবেন তাপস রায় ও নির্মল ঘোষ।

Updated By: Sep 19, 2022, 01:36 PM IST
অতি তৎপর ইডি-সিবিআই ভয় ধরাচ্ছে! নিন্দা প্রস্তাব আনছে তৃণমূল

শ্রেয়সী গঙ্গোপাধ্য়ায়: ইডি-সিবিআইয়ের বিরুদ্ধে বিধানসভায় নিন্দা প্রস্তাব আনছে তৃণমূল। ইডি, সিবিআইয়ের বিরুদ্ধে অতি সক্রিয়তার অভিযোগ। নিন্দা প্রস্তাবের পক্ষে বক্তব্য রাখতে পারেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্য়ায়। প্রসঙ্গত, এদিন অধিবেশনের শুরুতেই উত্তেজনা ছড়ায়। বিধায়ক মানিক ভট্টাচার্য বক্তব্য রাখতে উঠলে, বিজেপি বিধায়করা হই চই জুড়ে দেন। 'চোর, চোর' বলে স্লোগান দেন। পাল্টা মানিক ভট্টাচার্যও বলেন, 'যখন চুরি হচ্ছিল, তখন কোথায় ছিলেন?'

আরও পড়ুন, Partha Chatterjee, SSC Scam: তাঁদেরকে ভরসা করে শুধু সই করতাম! সিবিআই জেরায় বিস্ফোরক পার্থ, কাদেরকে ইঙ্গিত?

১৬৯ ধারায় বিধানসভায় নিন্দা প্রস্তাব আনবে তৃণমূল। বিধানসভার অধিবেশনের দ্বিতীয় পর্বে এই প্রস্তাব আনা হবে। শাসকপক্ষের তরফে বিধানসভায় নিন্দা প্রস্তাব পেশ করবেন তাপস রায় ও নির্মল ঘোষ। নিন্দা প্রস্তাবে স্পষ্ট বলা হয়েছে, ইডি ও সিবিআইয়ের অতি তৎপরতার জন্যই এই রেজোলিউশন। ইডি ও সিবিআইয়ের অতি তৎপরতা একটা ভয়ের পরিবেশ তৈরি করেছে। উদ্দেশ্যপ্রণোদিতভাবে শাসকদলের সঙ্গে যাঁরা যুক্ত, তাঁদেরই হেনস্থা করা হচ্ছে। বিরোধী দলের যাঁদের চিটফান্ডের সঙ্গে যোগ রয়েছে, তাঁদের বিরুদ্ধে কোনও ব্যবস্থা নেওয়া হচ্ছে না। 

আরও পড়ুন, Humayun Kabir: পুলিসের বিরুদ্ধে বিস্ফোরক হুমায়ুন; মমতাকে অভিযোগ, ব্যবস্থা নিতে বেঁধে দিলেন ডেডলাইন

যে বিষয়ে ইঙ্গিত মূলত বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারীর দিকেই। কারণ সারদা কেলেঙ্কারিতে তাঁর নাম ছিল। নারদা কাণ্ডেও তাঁর টাকা নেওয়ার ছবি ধরা পড়েছিল। তৃণমূলের বক্তব্য, রাজনৈতিকভাবে বিজেপি পেরে উঠতে না পেরেই প্রতিহিংসাবশত কেন্দ্রীয় এজেন্সির ব্যবহার করছে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.