মোদীর কাছে তাঁরই দলের কোন কোন হেভিওয়েট যোগ্য সম্মান পান না, বিতর্কে উস্কে ফাঁস করলেন মমতা

ব্রিগেডের মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, “মোদী নিজেকে ছাড়া কারোর কথা ভাবেন না। কাউকে সম্মান করেন না।  তিনি সব কিছুই টাকা দিয়ে কিনতে চান। সব দল, সব নেতাদের টাকা দিয়ে কিনতে চান। ” 

Updated By: Jan 19, 2019, 06:51 PM IST
মোদীর কাছে তাঁরই দলের কোন কোন হেভিওয়েট যোগ্য সম্মান পান না, বিতর্কে উস্কে ফাঁস করলেন মমতা

নিজস্ব প্রতিবেদন:  বিজেপি তথা মোদীকে আক্রমণই ছিল মূল লক্ষ্য। কিন্তু ১৯’এর  ব্রিগেডের  মঞ্চ থেকেই মমতা বলে দিলেন বিজেপি অন্দরে কোন কোন নেতানেত্রীর অবস্থান কেমন? আর তা বলেই বিজেপির অস্বস্তি আরও বাড়িয়ে দেন তিনি।

আরও পড়ুন: মুখ ফসকে বেরিয়ে গেল বেফাঁস কথা! ব্রিগেডে মমতাকে অস্বস্তিতে ফেললেন একমাত্র এই হেভিওয়েট নেতা

ব্রিগেডের মঞ্চ থেকে মমতা বন্দ্যোপাধ্যায় অভিযোগ করেন, “মোদী নিজেকে ছাড়া কারোর কথা ভাবেন না। কাউকে সম্মান করেন না।  তিনি সব কিছুই টাকা দিয়ে কিনতে চান। সব দল, সব নেতাদের টাকা দিয়ে কিনতে চান। ” এরপরই তিনি বলেন, " শত্রুঘ্ন সিনহা, যশবন্ত সিংহ, অরুণ শৌরিদের সম্মান দিয়েছেন? রাজনাথ সিংহ, সুষমা স্বরাজ, নীতিন গড়কড়িদের, এমনকী নিজের দলকে সম্মান দিয়েছেন?" মোদীকে তাঁর কটাক্ষ, “যিনি নিজের দলের নেতাদেরই সম্মান করতে পারেন না। তিনি কীভাবে রাজনৈতিক সৌজন্য দেখাবেন?” সভায় উপস্থিত আমজনতার উদ্দেশে তিনি বলেন, “বিজেপি কুত্সা রটালে রাজনৈতিকভাবে জবাব দেবেন। ” 

আরও পড়ুন: ২০১৯-এর ভোট দ্বিতীয় স্বাধীনতার যুদ্ধ, নতুন ডাক মমতার

আগামীদিনে বিজেপি যেখানেই মিটিং করবে, পরদিন সেখানেই পাল্টা সভা করবেন তিনি। একথাও এদিন ঘোষণা করেন নেত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।

 

.