সারদার চাপের পাল্টা কালো টাকায় সংসদে ধরনায় দিল তৃণমূল

সারদা কেলেঙ্কারি নিয়ে যখন গোটা দেশ তোলপাড়, তখন কালো টাকা ইস্যুকে সামনে রেখে পাল্টা লড়াইয়ের কৌশল নিল তৃণমূল কংগ্রেস। সংসদের বাইরে ধরনায় তৃণমূল কংগ্রেস। আক্রমণের লক্ষ্য বিজেপি। কালো টাকা সহ একগুচ্ছ ইস্যুতে কেন্দ্রে শাসক দলের বিরুদ্ধে সরব মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, গত লোকসভা ভোট এবং তারপর বিভিন্ন রাজ্যে বিধানসভা ভোটে যে বিপুল অঙ্কের টাকা বিজেপি খরচ করেছে তার উত্‍স কী?

Updated By: Nov 25, 2014, 11:38 PM IST
সারদার চাপের পাল্টা কালো টাকায় সংসদে ধরনায় দিল তৃণমূল

ওয়েব ডেস্ক: সারদা কেলেঙ্কারি নিয়ে যখন গোটা দেশ তোলপাড়, তখন কালো টাকা ইস্যুকে সামনে রেখে পাল্টা লড়াইয়ের কৌশল নিল তৃণমূল কংগ্রেস। সংসদের বাইরে ধরনায় তৃণমূল কংগ্রেস। আক্রমণের লক্ষ্য বিজেপি। কালো টাকা সহ একগুচ্ছ ইস্যুতে কেন্দ্রে শাসক দলের বিরুদ্ধে সরব মমতা বন্দ্যোপাধ্যায়। তাঁর অভিযোগ, গত লোকসভা ভোট এবং তারপর বিভিন্ন রাজ্যে বিধানসভা ভোটে যে বিপুল অঙ্কের টাকা বিজেপি খরচ করেছে তার উত্‍স কী?

এর জবাব সংসদে দিতে হবে বলে দাবি তুলেছে তৃণমূল। তাদের আরও অভিযোগ, কালো টাকা দেশে ফিরিয়ে আনা ইস্যুতে বিজেপি প্রতিশ্রুতিভঙ্গ করেছে। এই প্রশ্নে সমভাবাপন্ন দলগুলিকে পাশে থাকার আহ্বান জানিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়। লোকসভা এবং রাজ্যসভা মিলিয়ে পয়তাল্লিশ জন সাংসদ তৃণমূলের। তাঁদের যাতে হালকাভাবে না নেওয়া হয়, এই সতর্কবার্তাও শোনা গিয়েছে দলনেত্রীর গলায়।     

Tags:
.