Tiljala: সাতসকালেই ফুটপাতে ভারী কিছু পড়ার শব্দ, উদ্ধার ব্যবসায়ীর রক্তাক্ত দেহ

পুলিসের প্রাথমিক অনুমান নিজের ফ্ল্য়াটের বরান্দা থেকে ঝাঁপ দিয়েছেন সুরজ

Updated By: Jan 22, 2022, 02:03 PM IST
Tiljala: সাতসকালেই ফুটপাতে ভারী কিছু পড়ার শব্দ, উদ্ধার ব্যবসায়ীর রক্তাক্ত দেহ

নিজস্ব প্রতিবেদন: সাতসকালে বহুতল থেকে মরণ ঝাঁপ ব্যবসায়ীর। এনিয়ে তোলপাড় তিলজলা। এই ঘটনার পেছনে ব্যবসায় মন্দা নাকি পারিবারিক কিছু কারণ রয়েছে তা নিয়ে শুরু হয়েছে তদন্ত।

শনিবার সকাল পৌনে ছটা নাগাদ ৫ডি তিলজলা রোডে প্রতিবেশীরা ফুটপাতে একটি ভারী কিছু পড়ার শব্দ শুনতে পান। তড়িঘড়ি তারা বাইরে বেরিয়ে এসে দেখেন ফুটপাতে রক্তাক্ত অবস্থায় পড়ে রয়েছেন ফ্ল্য়াট ৩বি-র বাসিন্দা সুরজ আগরওয়াল। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় তিলজলা থানায়। পুলিস এসে দেহ চিত্তরঞ্জন হাসপাতালে(Calcutta National Medical College and Hospital) নিয়ে গেলে সুরজকে মৃত বলে ঘোষণা করে চিকিত্সকেরা।

আরও পড়ুন-নেতাজিনগরে দোতলা বাড়িতে বিধ্বংসী আগুন, পুড়ে ১ জনের মৃত্যুর আশঙ্কা

পুলিসের প্রাথমিক অনুমান নিজের ফ্ল্য়াটের বরান্দা থেকে ঝাঁপ দিয়েছেন সুরজ। প্রতিবেশী সূত্রে খবর, প্রথম লকডাউনের(Lockdown) সময়ে থেকেই সুরজের ব্যবসায় চূড়ান্ত মন্তা ও আর্থিক অনটন চলছিল। গত মাস ছয়েক খানকিটা মানসিক অবসাদেও ভুগছিলেন। কারও সঙ্গে খুব একটা কথাবার্তা বলতেন না। সঙ্গে যোগ হয়েছিল পারিবারিক মনমালিন্য। তাঁর স্ত্রী সন্তানকে সঙ্গে নিয়ে অন্য একটি বাড়িতে থাকছিলেন। এইসবের কারণেই আত্মঘাতী হয়েছেন সুরজ। এমনটাই প্রাথমিকভাবে মনে করছে তিলজলা(Tiljala) থানার পুলিস।

এদিকে, এই ঘটনার মধ্যে কোনও ফাউল প্লে রয়েছে কিনা তা খতিয়ে দেখা হচ্ছে। অর্থাত্ সুরজ নিজে ঝাঁপ দিয়েছেন নাকি তাকে কেউ ধাক্কা দিয়ে ফেলে গিয়েছে তাও খতিয়ে দেখছে পুলিস। ব্যবসায়ীক মন্দার সঙ্গে অন্যকিছু সমস্যা ছিল কিনা তাও খোঁজ খবর নিয়ে দেখা হচ্ছে। 
  
(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.