শহরে এক ঘণ্টার মধ্যে তিনটি দুর্ঘটনা, আহত ৪

এক ঘণ্টার মধ্যে তিন-তিনটি অ্যাক্সিডেন্ট সল্টলেকের রাস্তায়। আহত হলেন দুই সিভিক ভলান্টিয়ার সহ ৪ জন। প্রথম ঘটনাটি CA আইল্যান্ডের। সিগন্যাল না মেনে একটি চারচাকার গাড়ি হঠাত্‍ই বাঁদিকে টার্ন নেয়। তখন পিছন থেকে আসা একটি স্কুটি ওই গাড়ির পিছনে ধাক্কা মারে। স্কুটিতে থাকা দুই যুবক-যুবতী আহত হন। বিধাননগর হাসপাতালে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিত্সার পর তাদের ছেড়ে দেওয়া হয়।

Updated By: Mar 4, 2017, 05:29 PM IST
শহরে এক ঘণ্টার মধ্যে তিনটি দুর্ঘটনা, আহত ৪
ছবিটি প্রতীকী

ওয়েব ডেস্ক : এক ঘণ্টার মধ্যে তিন-তিনটি অ্যাক্সিডেন্ট সল্টলেকের রাস্তায়। আহত হলেন দুই সিভিক ভলান্টিয়ার সহ ৪ জন। প্রথম ঘটনাটি CA আইল্যান্ডের। সিগন্যাল না মেনে একটি চারচাকার গাড়ি হঠাত্‍ই বাঁদিকে টার্ন নেয়। তখন পিছন থেকে আসা একটি স্কুটি ওই গাড়ির পিছনে ধাক্কা মারে। স্কুটিতে থাকা দুই যুবক-যুবতী আহত হন। বিধাননগর হাসপাতালে নিয়ে আসা হলে প্রাথমিক চিকিত্সার পর তাদের ছেড়ে দেওয়া হয়।

আরও পড়ুন- শিয়ালদহ মেইন লাইনে বড়সড় দুর্ঘটনার হাত থেকে রক্ষা

৮ নম্বর ট্যাঙ্কের কাছে আরও একটি দুর্ঘটনা ঘটে। কর্তৃব্যরত সিভিক ভলান্টিয়ার অরবিন্দ মিস্ত্রিকে ধাক্কা মারে একটি গাড়ি। একটি বেসরকারি হাসপাতালে প্রাথমিক চিকিত্সার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়। বৈশাখি আইল্যান্ডে ঘটে আরও একটি অ্যাক্সিডেন্ট। সিগন্যাল না মেনে একটি চারচাকা গাড়ি ধাক্কা মারে একটি বাইকে। বাইকে ছিলেন সিভিক ভলান্টিয়ার মণীশ ঝা। বিধাননগর হাসপাতালে প্রাথমিক চিকিত্সার পর তাঁকে ছেড়ে দেওয়া হয়।

.