পুরভোটে সাংবাদিক নিগ্রহে গ্রেফতার ৩, এখনও অধরা মূল অভিযুক্তরা

পুরভোটে সাংবাদিক নিগ্রহে তিনজনকে গ্রেফতার করলেও এখনও পুলিসের নাগালের বাইরে মূল অভিযুক্তরা। রানা, বুবাই, সুজাতা, রিঙ্কু, কেয়া-সেদিন এরাই ছিলেন সাংবাদিক নিগ্রহের নেতৃত্বে। প্রত্যেকেই বিভিন্ন এলাকার সক্রিয় তৃণমূল কর্মী। রানা গারুলিয়া আর সুজাতা ঠাকুরনগরের তৃণমূল নেতা।রিঙ্কু দক্ষিণ দমদমের তৃণমূল কাউন্সিলর। কেয়া মহিলা তৃণমূলের প্রথম সারির নেত্রী। ঘটনার দিন এদের প্রত্যেককেই আলাদা আলাদা করে চিহ্নিত করে চব্বিশ ঘণ্টা। তারপরও কেন গ্রেফতার হলেন না এঁদের কেউ? প্রশ্ন সব মহলে।

Updated By: Oct 5, 2015, 04:30 PM IST
পুরভোটে সাংবাদিক নিগ্রহে গ্রেফতার ৩, এখনও অধরা মূল অভিযুক্তরা

ওয়েব ডেস্ক: পুরভোটে সাংবাদিক নিগ্রহে তিনজনকে গ্রেফতার করলেও এখনও পুলিসের নাগালের বাইরে মূল অভিযুক্তরা। রানা, বুবাই, সুজাতা, রিঙ্কু, কেয়া-সেদিন এরাই ছিলেন সাংবাদিক নিগ্রহের নেতৃত্বে। প্রত্যেকেই বিভিন্ন এলাকার সক্রিয় তৃণমূল কর্মী। রানা গারুলিয়া আর সুজাতা ঠাকুরনগরের তৃণমূল নেতা।রিঙ্কু দক্ষিণ দমদমের তৃণমূল কাউন্সিলর। কেয়া মহিলা তৃণমূলের প্রথম সারির নেত্রী। ঘটনার দিন এদের প্রত্যেককেই আলাদা আলাদা করে চিহ্নিত করে চব্বিশ ঘণ্টা। তারপরও কেন গ্রেফতার হলেন না এঁদের কেউ? প্রশ্ন সব মহলে।

এদিকে, ফের তৃণমূলের গুন্ডাগিরি । এবার পাটুলিতে ভয়াবহ হামলার শিকার প্রোমোটার নারায়ণ সাহা। পরশু বাঘাযতীন রেল গেটের সামনে বাঁশ,রড দিয়ে বেপরোয়া মারা হয় তাঁকে। চারটি বাইকে করে হামলা চালায় আট জন। মারের চোটে মাটিতে লুটিয়ে পরেন নারায়ণ সাহা। ভেঙে ছ টুকরো হয়ে গিয়েছে তাঁর ডান পা। ভেঙেছে ডান হাত, পাঁজর, নাকের হাড়।  আপাতত হাসপাতালে ওই প্রোমোটার।

.