চুরি করতে এসে ধরা পড়ার ভয়ে আত্মঘাতী চোর

বাঁশদ্রোণীর ব্রহ্মপুরে চুরি করতে গিয়ে আত্মহত্যাই করে ফেলল চোর। এ ঘটনায় রীতিমতো হতবাক স্থানীয় বাসিন্দারা। আত্মঘাতী চোরের পরিচয় জানা যায়নি। পরিচয় জানতে সাহায্য নেওয়া হয়েছে লালবাজারের অ্যান্টি বার্গলারি শাখার। এ বাড়ি দীর্ঘদিন ধরেই তালাবন্দি। গৃহকর্তা থাকেন চেন্নাইয়ে। শনিবার সকালে এ বাড়িতেই হঠাত্‍ আলো জ্বলতে দেখে সন্দেহ হয় এক বৃদ্ধের। দরজায় ধাক্কা দিতেই এক যুবককে পালিয়ে যায় ছাদের পাইপ বেয়ে। বৃদ্ধের বুঝতে দেরি হয়নি, বন্ধ বাড়িতে হানা দিয়েছে চোর। হাঁক ডাক করতেই জড়ো হয়ে যান বাসিন্দাদের অনেকেই।  সুযোগ বুঝে পালিয়ে যায় আরও এক যুবক। 

Updated By: Sep 12, 2015, 10:23 PM IST
চুরি করতে এসে ধরা পড়ার ভয়ে আত্মঘাতী চোর

ব্যুরো: বাঁশদ্রোণীর ব্রহ্মপুরে চুরি করতে গিয়ে আত্মহত্যাই করে ফেলল চোর। এ ঘটনায় রীতিমতো হতবাক স্থানীয় বাসিন্দারা। আত্মঘাতী চোরের পরিচয় জানা যায়নি। পরিচয় জানতে সাহায্য নেওয়া হয়েছে লালবাজারের অ্যান্টি বার্গলারি শাখার। এ বাড়ি দীর্ঘদিন ধরেই তালাবন্দি। গৃহকর্তা থাকেন চেন্নাইয়ে। শনিবার সকালে এ বাড়িতেই হঠাত্‍ আলো জ্বলতে দেখে সন্দেহ হয় এক বৃদ্ধের। দরজায় ধাক্কা দিতেই এক যুবককে পালিয়ে যায় ছাদের পাইপ বেয়ে। বৃদ্ধের বুঝতে দেরি হয়নি, বন্ধ বাড়িতে হানা দিয়েছে চোর। হাঁক ডাক করতেই জড়ো হয়ে যান বাসিন্দাদের অনেকেই।  সুযোগ বুঝে পালিয়ে যায় আরও এক যুবক। 

কিছুক্ষণ পর বাসিন্দারা বুঝতে পারেন ভিতরে আরও একজন আছে। আটকে পড়া যুবককে কিছুক্ষণের মধ্যে দেখতে পান স্থানীয় বাসিন্দারা। তখনই ধরা পড়ার ভয়ে সিঁড়ির ঘরের একটি লোহার পাইপে নিজের টি শার্ট বেঁধে আত্মহত্যা করতে যায় যুবক। বাসিন্দারা অনেকবার তাকে নিষেধও করেন। কিন্তু কোনও নিষেধ তোয়াক্কা না করেই ঝুলে পড়ে যুবক।  

ঘটনার আকস্মিকতায় রীতিমতো স্তম্ভিত বাসিন্দারা।

এমনটা কী হয়! ধরা পড়ার ভয়ে চোখের সামনে চোরের আত্মহত্যা! দিনভর এটাই ছিল ব্রহ্মপুরের বাসিন্দাদের মূল আলোচনা। 

.