রাজীব কুমারকে ধরতে ‘ব্যর্থ’, ৭ দিন পর UP- দিল্লির বিশেষ দলকে ফিরিয়ে নিল CBI

গোয়েন্দা প্রধানকে বাগে আনতে এককথায় ‘ব্যর্থ’সিবিআই-এর দুঁদে আধিকারিকরা।

Updated By: Sep 26, 2019, 03:55 PM IST
  রাজীব কুমারকে ধরতে ‘ব্যর্থ’, ৭ দিন পর UP- দিল্লির বিশেষ দলকে ফিরিয়ে নিল CBI

নিজস্ব প্রতিবেদন: সাত দিনের সময় শেষ। কিন্তু রাজীব কুমারকে গ্রেফতার তো দূরের কথা, তাঁকে নাগালেই আনতে পারল না সিবিআই-এর বিশেষ দল। এবার খালি হাতেই দিল্লি ফেরত যেতে হচ্ছে তাঁদের। ইতিমধ্যেই ১০ জন সিবিআই আধিকারিক দিল্লির উদ্দেশে রওনা দিয়েছেন।

 

গোয়েন্দা প্রধানকে বাগে আনতে এককথায় ‘ব্যর্থ’সিবিআই-এর দুঁদে আধিকারিকরা। রাজীবকে ধরতে সিবিআই-এর তরফে গঠিত হয়েছিল বিশেষ দল।  রাজীব কুমারকে ধরতে ভিনরাজ্যের বাঘা বাঘা অফিসারদের নিয়ে  বিশেষ দল গঠন করে সিবিআই। ১৪ জনের সেই দলে দিল্লি ও উত্তরপ্রদেশের দুঁদে অফিসাররা রয়েছেন। দলে ছিলেন দুজন এসপিও। রাজীবের খোঁজে এই কয়েকদিন শহরের বিভিন্ন জায়গায় তল্লাশি চালায় সিবিআই আধিকারিকরা। কিন্তু কোনও সূত্রই মেলেনি।

রাজীব কুমার কোথায়? সিবিআই-এর চিঠির কোনও উত্তরই দিল না রাজ্য

ডিজিকে চিঠি দিয়েও একাধিকবার রাজীবের বিষয়ে জানতে চান সিবিআই আধিকারিকরা। সেখান থেকেও কোনও ‘ক্লু’মেলেনি। উল্লেখ্য, আজই গোয়েন্দা প্রধান রাজীব কুমারের ছুটির শেষ দিন। এদিনই ভবানী ভবনে তাঁর যোগ দেওয়ার কথা। তিনি কাজে যোগ দিয়েছেন কিনা, সেটিও এদিন ভবানীভবনে গিয়ে সিবিআই আধিকারিকরা খোঁজ নেন। আদৌ তাতে লাভ হয়নি কিছুই।  গোটা ঘটনায় দিল্লির হেড কোয়ার্টার ক্ষুদ্ধ বলে সূত্রের খবর। 

তাহলে প্রশ্ন উঠছে, গোয়েন্দা প্রধান আদতে কোথায় লুকিয়ে? বাঘা বাঘা সিবিআই আধিকারিকদের এনেও কেন তাঁকে বাগে আনা গেল না?

 

.