মাঝরাস্তায় থামিয়ে App-Cabএর চালককে মারধরের অভিযোগ মদ্যপ তরুণীর বিরুদ্ধে

তেরো নম্বর হো চি মিন সরণির ঘটনা। ঘটনায় অ্যাপ ক্যাবে থাকা তরুণী ও অন্য গাড়িতে থাকা বন্ধুদের বিরুদ্ধে শেক্সপিয়ার সরণি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

Updated By: Mar 4, 2021, 09:04 AM IST
মাঝরাস্তায় থামিয়ে App-Cabএর চালককে মারধরের অভিযোগ মদ্যপ তরুণীর বিরুদ্ধে
ফাইল চিত্র

নিজস্ব প্রতিবেদন: রাতের কলকাতায় দাদাগিরি। ফিল্মি কায়দায় অ্যাপ ক্যাবকে ওভারটেক করে গাড়ি থামিয়ে ভাঙচুর অন্য অ্যাব ক্যাবের যাত্রীদের। চালককে বেধরক মারধরের অভিযোগ উঠেছে এক তরুণী এবং তাঁর বন্ধুদের বিরুদ্ধে। তেরো নম্বর হো চি মিন সরণির ঘটনা। ঘটনায় অ্যাপ ক্যাবে থাকা তরুণী ও অন্য গাড়িতে থাকা বন্ধুদের বিরুদ্ধে শেক্সপিয়ার সরণি থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। 

আরও পড়ুন: বরকে বসিয়ে নতুন বউ নিজেই স্কুটি চালিয়ে চলল শ্বশুরবাড়ি, যুবতীর কীর্তি ভাইরাল

জানা গিয়েছে, ভিন রাজ্যের বাসিন্দা গণেশ সাউ, কয়েক মাস আগেই একটি অ্যাপক্যাব সংস্থায় চালকের কাজে যোগ দেন। গতকাল রাত প্রায় সাড়ে নটা নাগাদ বাইপাস ধাবার কাছ থেকে অভিযুক্ত তরুণীকে তুলে হো চি মিন সরণির দিকে রওনা দেন তিনি। গণেশের অভিযোগ, তরুণী মদ্যপ ছিলেন। গাড়িতে উঠে অন্য জায়গায় নামানোর জন্য জোর করতে থাকেন। লোকেশন বদল করার পর গণেশ যখন তাঁকে নিয়ে গন্তব্যের দিকে ছুটছেন, অভিযোগ ঠিক তখনই পিছন দিক থেকে অন্য একটি গাড়ি এসে তাঁর ক্যাবের পথ আটকায়। অভিযুক্তদের খোঁজে তল্লাসি শুরু করেছে পুলিস। 

.