নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ গার্ডেনরিচে, অভিযোগ নিতে অস্বীকার থানার, আত্মহত্যার চেষ্টা অভিযোগকারিণীর

নাবালিকা প্রেমিকাকে তুলে নিয়ে গিয়ে দফায় দফায় গণধর্ষণের অভিযোগ উঠল প্রেমিক ও তার বন্ধুদের বিরুদ্ধে। অপমানে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করল নিগৃহীতা। অভিযোগ নিতে অস্বীকার থানার। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে গার্ডেনরিচে।

Updated By: Mar 31, 2015, 09:32 AM IST
নাবালিকাকে গণধর্ষণের অভিযোগ গার্ডেনরিচে, অভিযোগ নিতে অস্বীকার থানার, আত্মহত্যার চেষ্টা অভিযোগকারিণীর

ব্যুরো: নাবালিকা প্রেমিকাকে তুলে নিয়ে গিয়ে দফায় দফায় গণধর্ষণের অভিযোগ উঠল প্রেমিক ও তার বন্ধুদের বিরুদ্ধে। অপমানে গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা করল নিগৃহীতা। অভিযোগ নিতে অস্বীকার থানার। চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে গার্ডেনরিচে।

হত পঁচিশে ফেব্রুয়ারি টিউশন সেরে বাড়ি ফিরছিল ওই কিশোরী। তখনই তার প্রেমিক আলি তাকে অপহরণ করে বলে অভিযোগ। খিদিরপুরের একটি হোটেলে নিয়ে গিয়ে তাকে গণধর্ষণ করা হয় বলে অভিযোগ। পরেরদিন গঙ্গার ধারে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে ওই কিশোরীকে ফের ধর্ষণ করে তার প্রেমিক। সাতাশে ফেব্রুয়ারি কোনওরকমে পালিয়ে আসে ওই নাবালিকা। অপমানে ও লজ্জায় গঙ্গায় ঝাঁপ দিয়ে আত্মঘাতী হওয়ার চেষ্টা করে সে। স্থানীয় বাসিন্দারা তাকে উদ্ধার করেন। এরপর মেটিয়াবুরুজ থানায় অভিযোগ জানাতে যায় নিগৃহীতার পরিবার। কিন্তু পুলিস অভিযোগ নিতে অস্বীকার করে বলে অভিযোগ। তাঁদের ফিরিয়েও দেওয়া হয় বলে অভিযোগ। এরপর গার্ডেনরিচ থানায় গিয়ে অভিযোগ দায়ের করে পরিবার।ঘটনার তদন্ত শুরু

.