পুরসভার 'বিপজ্জনক' নোটিসেও বেপরোয়া, চারতলার বারান্দা ভেঙে মৃত্যু কিশোরের

স্থানীয় সূত্রে খবর ২০০৮ এরপরই রাতে হঠাৎ করেই ভেঙে পড়ে বাড়ির একটি অংশ। এরপরেই পুরসভার তরফে বিপজ্জনক ঘোষণা করা হয় এই বাড়িটিকে।

Reported By: রণয় তেওয়ারি | Edited By: Priyanka Dutta | Updated By: Sep 9, 2020, 12:05 AM IST
পুরসভার 'বিপজ্জনক' নোটিসেও বেপরোয়া, চারতলার বারান্দা ভেঙে মৃত্যু কিশোরের
নিজস্ব চিত্র

নিজস্ব প্রতিবেদন: বিপজ্জনক পুরনো বাড়ি ভেঙে পড়ে মৃত্যু হল কিশোরের। মঙ্গলবার সন্ধের দিকে ঘটনাটি ঘটেছে বড়বাজার থানা এলাকার নূরমাল লহিয়া লেনে। জানা গিয়েছে, পুরনো হওয়ার কারণে বহুদিন থেকেই ভয়াবহ অবস্থা হয়েছিল বাড়িটির। মঙ্গলবার সারাদিন বৃষ্টির কারণে বাড়িটির অবস্থা আরও খারাপ হয়ে যায়। এরপরেই ৪ তলার ঝুলবারান্দা ভেঙে পড়ে। বারান্দায় থাকা দু-জনও পড়ে যান নীচে। খবর পেয়েই ঘটনাস্থলে পৌঁছয় বড়বাজার থানার পুলিস ও দমকল কর্মীরা। 

আরও পড়ুন: তোলা চেয়ে ফ্ল্যাটে চড়াও দুষ্কৃতীরা, করোনা আক্রান্ত মহিলাকে শ্লীলতাহানির অভিযোগ

বিশাল মণ্ডল নামে বছর ১৭-র ওই কিশোরকে এসএসকেএমে নিয়ে গেলে তাঁকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা। অন্য় এক কর্মী গুরুতর জখম অবস্থায় এসএসকেএমেই চিকিৎসাধীন। স্থানীয় সূত্রে খবর, ২০০৮ সালেও ভেঙে পড়ে বাড়ির একটি অংশ। এরপরেই পুরসভার তরফে বিপজ্জনক ঘোষণা করা হয় এই বাড়িটিকে। তবে অভিযোগ, সেসবের তোয়াক্কা না করেই এখানে বিভিন্ন অফিসের কাজ চলত। বসবাসও করেন বহু পরিবার। আর তাতেই বিপত্তি। এদিন বৃষ্টির কারণে চারতলার বারান্দা ভেঙে ব্যাপক ক্ষতি হয়। ইতিমধ্যেই ঘটনাস্থল ঘিরে ফেলা হয়েছে। পুলিস এবং দমকলের কর্মীরা কাজ করছেন ঘটনাস্থলে। উত্তেজনা ছড়িয়ে স্থানীয়দের মধ্যে। 

.