তপসিয়ায় যুবককে প্রকাশ্যে গুলি করে খুন , ধৃত ৩

তিলজলার পর এবার তপসিয়ায় দুষ্কৃতী দৌড়াত্ম্য। প্রকাশ্যে যুবককে গুলি করে মারল দুষ্কৃতীরা। টাকার লেনদেন নিয়ে বচসার জেরে খুন বলে অনুমান পুলিসের। ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। এখনও অধরা এক দুষ্কৃতী।

Updated By: Aug 21, 2015, 06:35 PM IST
তপসিয়ায় যুবককে প্রকাশ্যে গুলি করে খুন , ধৃত ৩

তপসিয়া: তিলজলার পর এবার তপসিয়ায় দুষ্কৃতী দৌড়াত্ম্য। প্রকাশ্যে যুবককে গুলি করে মারল দুষ্কৃতীরা। টাকার লেনদেন নিয়ে বচসার জেরে খুন বলে অনুমান পুলিসের। ঘটনায় ৩ জনকে গ্রেফতার করেছে পুলিস। এখনও অধরা এক দুষ্কৃতী।

তপসিয়া ফার্স্ট লেনে শাড়ি কারখানার শ্রমিককে খুন করল দুষ্কৃতীরা।  নিহতের নাম মহম্মদ মুরশেদ। বৃহস্পতিবার রাতে চার ব্যক্তি মুরশেদের সঙ্গে দেখা করতে কারখানায় আসে। তাদের মধ্যে বেশ কিছুক্ষণ বচসা হয়। অভিযোগ এর পরেই আচমকা মুরশেদকে লক্ষ্য করে গুলি চালায় এহসান ফারুক। মুরশেদকে স্থানীয় একটি নার্সিংহোমে নিয়ে যাওয়া হলে তাঁকে মৃত ঘোষণা করেন চিকিত্সকরা।

জানা গিয়েছে, অভিযুক্ত এহসান ফারুখ, আমির খান, ওয়াসিম আক্রম এবং সাজিদ মৃতের পুরনো সহকর্মী। এরা পার্কস্ট্রিটের একটি দরজির দোকানে একসঙ্গে কাজ করত। পরিবারের অভিযোগ, অভিযুক্তদের এক লাখ টাকা ধার দেয় মুরশেদ। তার পর থেকেই পুরনো সহকর্মীদের সঙ্গে তাঁর গোলমাল চলছিল। পরিবারের দাবি আর্থিক বিবাদের কারণেই খুন হয়েছেন মুরশেদ।

প্রকাশ্যে এমন খুনের পর রীতিমতো আতঙ্কে স্থানীয় বাসিন্দারা। এই ঘটনার পর ফের প্রশ্নের মুখে শহরের নিরাপত্তা।

প্রশ্ন উঠছে,
প্রশ্ন ১. কোথা থেকে নাইন এমএম পিস্তল পেল অভিযুক্তরা?  
প্রশ্ন ২. কীভাবে পুলিসের নজর এড়িয়ে অবাধে দুষ্কৃতীদের হাতে পৌছে যাচ্ছে এমন প্রাণঘাতী আগ্নেয়াস্ত্র?

.