টলিউড অভিনেত্রীকে নিয়ে জেরায় বিস্ফোরক তাপস পাল

টলিউড অভিনেত্রীকে নিয়ে জেরায় বিস্ফোরক তাপস পাল। রোজভ্যালি তদন্তে চাঞ্চল্যকর তথ্য সিবিআইয়ের হাতে। রুপোলি পর্দা থেকে রোজভ্যালির কেলেঙ্কারি নায়িকা যে তিনিই ক্রমশ সামনে আসছিল তথ্যটা। তবে সর্বশেষ বোমাটা ফাটালেন তাপস পালই। দীর্ঘক্ষণ জেরায় তাএক সময়ের সহকর্মীকে নিয়ে মুখ খুললেন তাপস। তাপসের বয়ানে, গৌতম কুণ্ডুর রোজভ্যালির মক্ষীরানি ছিলেন ওই নায়িকাই।

Updated By: Jan 7, 2017, 11:24 AM IST
টলিউড অভিনেত্রীকে নিয়ে জেরায় বিস্ফোরক তাপস পাল

ওয়েব ডেস্ক : টলিউড অভিনেত্রীকে নিয়ে জেরায় বিস্ফোরক তাপস পাল। রোজভ্যালি তদন্তে চাঞ্চল্যকর তথ্য সিবিআইয়ের হাতে। রুপোলি পর্দা থেকে রোজভ্যালির কেলেঙ্কারি নায়িকা যে তিনিই ক্রমশ সামনে আসছিল তথ্যটা। তবে সর্বশেষ বোমাটা ফাটালেন তাপস পালই। দীর্ঘক্ষণ জেরায় তাএক সময়ের সহকর্মীকে নিয়ে মুখ খুললেন তাপস। তাপসের বয়ানে, গৌতম কুণ্ডুর রোজভ্যালির মক্ষীরানি ছিলেন ওই নায়িকাই।

CBI - সূত্রে খূবর, জেরায় তাপস বলেছেন, ফিল্ম ডিভিশনের ডিরেক্টর পদে তিনি থাকলেও গৌতম কুণ্ডুর সঙ্গে ঘনিষ্ঠতার সুবাদে অধিকাংশ বিষয়েই শেষ কথা বলতেন ওই অভিনেত্রী। সিদ্ধান্ত নেওয়ার ক্ষেত্রে অভিনেত্রী ছিলেন অনেক বেশি ক্ষমতাশালী। শুধু ফিল্ম ডিভিশনই নয় অন্যান্য ক্ষেত্রেও বহু সিদ্ধান্ত নিতেন টলিউডের গ্ল্যামার কুইন। টলিউডের ক্ষমতাশালী অভিনেত্রী ক্রমেই ফিল্ম ইন্ডাস্ট্রির একটা বড় অংশকে রোজভ্যালির ছত্রছায়ায় নিয়ে আসেন। ওই অভিনেত্রীর মাধ্যমেই বেশ কিছু উঠতি নায়ক-নায়িকার সঙ্গে আলাপ হয় গৌতম কুণ্ডর। রোজভ্যালির ব্র্যান্ড ভ্যালু তৈরি সহ অন্যান্য কাজে ব্যবহার করা হয় ওই সব নায়ক-নায়িকাদের।

হাওয়ালার মাধ্যমে টাকা পাচার, রোজভ্যালির টাকায় বিদেশভ্রমণথেকে ফিল্মের রাইটস কেনায় মধ্যস্থতা, একাধিক বিষয়ে আগেই নাম জড়িয়েছে নায়িকা আর তাঁর স্বামীর। এখন আরও যে সব তথ্য সামনে আসছে তাতে রোজভ্যালির বৃহত্তর ষড়যন্ত্রে ওই নায়িকার যুক্ত থাকার ইঙ্গিত পাচ্ছেন গোয়েন্দারা। নায়িকা যাতে দেশ না ছাড়তে পারেন, সে দিকেও নজর রাখছে CBI। 

আরও পড়ুন, অসুস্থ তাপস পাল, ভর্তি জেল হাসপাতালে

.