Abhijit Ganguly Controversy: 'সেন্সর তুলে নেওয়া হোক', কমিশনে সিদ্ধান্ত পুনর্বিবেচনার আর্জি অভিজিতের!

 মুখ্যমন্ত্রী সম্পর্কে কুৎসিত মন্তব্যে 'সেন্সর'। কমিশনের নির্দেশ দেয়, ২৪ ঘণ্টার জন্য তমলুকের বিজেপি প্রার্থীকে প্রচার থেকে বিরত থাকতে হবে অথবা আগেই শেষ করতে হবে প্রচার। মঙ্গলবার বিকেল পাঁচটা থেকে বুধবার বিকেল পাঁচটা পর্যন্ত কোনও প্রচার করতে পারবেন না অভিজিৎ।   

Updated By: May 21, 2024, 11:49 PM IST
Abhijit Ganguly Controversy: 'সেন্সর তুলে নেওয়া হোক', কমিশনে সিদ্ধান্ত পুনর্বিবেচনার আর্জি অভিজিতের!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুখ্যমন্ত্রী সম্পর্কে কুৎসিত মন্তব্যে 'সেন্সর'। অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের বিরুদ্ধে যেদিন পদক্ষেপ করল নির্বাচন কমিশন, সেদিন সিদ্ধান্ত পুনর্বিবেচনার আর্জি জানালেন তমলুকের বিজেপি প্রার্থী। সূত্রের খবর তেমনই।

আরও পড়ুন:  Suvendu Adhikari: 'বেডরুমে মমতার পুলিস', কোলাঘাট থানায় বিক্ষোভ শুভেন্দুর!

ঘটনাটি ঠিক কী?  ভোট-প্রচার ফের অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের নিশানায় মুখ্যমন্ত্রী। হলদিয়া এক জনসভায় তিনি বলেন, রেখা পাত্রকে কেনা হয়েছিল ২০০০ টাকায়? মমতা ব্য়ানার্জি তুমি কত টাকায় বিক্রি হও'? 

বসিরহাট কেন্দ্রে এবার বিজেপি প্রার্থী এই রেখা পাত্র। সন্দেশখালিকাণ্ডে নাম জড়িয়েছেন তাঁর। কীভাবে? বেশ কয়েকটি গোপন ভিডিয়ো প্রকাশ্যে চলে এসেছে। ভিডিয়োগুলি সত্যতা যাচাই করেনি জি ২৪ ঘণ্টা। একটি ভিডিয়ো একজনকে বলতে শোনা গিয়েছে, '২০০০ টাকার বিনিময়ে ধর্ষণের অভিযোগ এনেছেন রেখা'! রেখার প্রসঙ্গ টেনেই মুখ্য়মন্ত্রীকে নিশানা করেন তমলুকের বিজেপি প্রার্থী অভিজিৎ।

আরও পড়ুন:  Nandigram: সংঘর্ষ-বোমাবাজি-মারধর! অভিষেকের সভার আগে উত্তপ্ত নন্দীগ্রাম!

অভিজিৎ প্রার্থীপদ বাতিলের দাবি কমিশনের দ্বারস্থ হয় তৃণমূল। সেই অভিযোগের ভিত্তিতে শোকজ করা হয় তমলুকের বিজেপির প্রার্থীকে। অভিজিৎ যে মন্তব্য করেছেন, তা প্রাথমিকভাবে অসমীচীন, কুরুচিকর এবং অবমাননাকর বলে মনে করা হচ্ছে। এরপর আজ, মঙ্গলবার কমিশন নির্দেশ দেয়, ২৪ ঘণ্টার জন্য বিজেপি প্রার্থীকে প্রচার থেকে বিরত থাকতে হবে অথবার আগেই শেষ করতে হবে প্রচার। মঙ্গলবার বিকেল পাঁচটা থেকে বুধবার বিকেল পাঁচটা পর্যন্ত কোনও প্রচার করতে পারবেন না অভিজিৎ। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.