Abhijit Ganguly Controversy: মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে 'কুরুচিকর' মন্তব্য, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে 'সেন্সর' নির্বাচন কমিশনের

Lok Sabha Election 2024: জনসভায় দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে আপত্তিকর কথা বলেছিলেন প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। তৃণমূল কংগ্রেসের অভিযোগের ভিত্তিতে বিজেপি প্রার্থীকে ১ দিনের জন্য নিষিদ্ধ করল কমিশন। 

Updated By: May 21, 2024, 02:10 PM IST
Abhijit Ganguly Controversy: মুখ্যমন্ত্রীর বিরুদ্ধে 'কুরুচিকর' মন্তব্য, অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে 'সেন্সর' নির্বাচন কমিশনের
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মুখ্যমন্ত্রীর সম্পর্কে বিরূপ মন্তব্যের জের। অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে সেন্সর করল নির্বাচন কমিশন। তমলুকের বিজেপি প্রার্থীর বিরুদ্ধে ব্যবস্থা নিল কমিশন। চিঠির প্রতিলিপি জে পি নাড্ডাকেও পাঠিয়েছে কমিশন। জনসভায় দাঁড়িয়ে মমতা বন্দ্যোপাধ্যায় সম্পর্কে আপত্তিকর কথা বলেছিলেন প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্য়ায়। তৃণমূল কংগ্রেসের অভিযোগের ভিত্তিতে বিজেপি প্রার্থীকে ১ দিনের জন্য নিষিদ্ধ করল কমিশন। 

আরও পড়ুন, Adhir Chowdhury on Kartik Maharaj: মেলালেন কার্তিক মহারাজ! 'শক্রতা' ভুলে মমতা-অধীরের গলায় এক সুর...

জনসভায় দাঁড়িয়ে অভিজিৎকে বলতে শোনা যায়, 'তৃণমূল বলছে, রেখা পাত্রকে কেনা হয়েছিল ২০০০ টাকায়! মমতা বন্দ্যোপাধ্যায়, তুমি কত টাকায় বিক্রি হও? তোমার হাতে তো আট লাখ গুঁজে দিলে একটা চাকরি দাও। তোমার হাতে ১০ লাখ গুঁজে দেয় এবং দিয়ে রেশন নিয়ে হাওয়া করে দেয় অন্য দেশে। ভারতবর্ষেই থাকে না সেই রেশন।' মুখ্যমন্ত্রীকে নিয়ে ‘কুরুচিকর’ মন্তব্যের জন্য তমলুকের পদ্মপ্রার্থীর বিরুদ্ধে কমিশনের দ্বারস্থও হয় তৃণমূল। 

এরপরই তৃণমূলের অভিযোগের প্রেক্ষিতে তমলুকের বিজেপি প্রার্থীকে শোকজ নোটিশ পাঠায় কমিশন। কমিশনের তরফে জানানো হয়, অভিজিৎ যে মন্তব্য করেছেন, তা প্রাথমিকভাবে অসমীচীন, কুরুচিকর এবং অবমাননাকর বলে মনে করা হচ্ছে। এরপরই কমিশন নির্দেশ দেয়, ২৪ ঘণ্টার জন্য বিজেপিকে প্রচার থেকে বিরত থাকতে হবে। আগেই তাঁকে প্রচার শেষ করতে হবে। মঙ্গলবার বিকেল পাঁচটা থেকে বুধবার বিকেল পাঁচটা পর্যন্ত কোনও প্রচার করতে পারবেন না অভিজিৎ। 

আরও পড়ুন, Debashree Chowdhury: আতঙ্কে সাধুসন্তরা! পাশে থাকার বার্তা দিয়ে তাদের সঙ্গে সাক্ষাত বিজেপি প্রার্থী দেবশ্রী চৌধুরীর

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.