মেদিনীপুরে ঠাসা কর্মসূচী, তার আগেই কলকাতায় পড়ল 'দাদার অনুগামী' লেখা পোস্টার

 রাজনৈতিক ভবিষ্যৎ কোন পথে? তা নিয়ে ক্রমশ গাঢ় হচ্ছে ধোঁয়াশা। এরই  মধ্যেই আজ তমলুক, গড়বেতা, হলদিয়ায় পরপর কর্মসূচি শুভেন্দু অধিকারীর। 

Updated By: Dec 3, 2020, 11:38 AM IST
মেদিনীপুরে ঠাসা কর্মসূচী, তার আগেই কলকাতায় পড়ল 'দাদার অনুগামী' লেখা পোস্টার

নিজস্ব প্রতিবেদন: রাজনৈতিক ভবিষ্যৎ কোন পথে? তা নিয়ে ক্রমশ গাঢ় হচ্ছে ধোঁয়াশা। এরই  মধ্যেই আজ তমলুক, গড়বেতা, হলদিয়ায় পরপর কর্মসূচি শুভেন্দু অধিকারীর। 

সৌগত রায়ের মন্তব্যে শুভেন্দু নিজের অসন্তোষের কথা ব্যক্ত করার পর গতকাল রাতেই যাদবপুর এইট বি বাস স্ট্যান্ড, গোলপার্ক, গড়িয়াহাট, বাসন্তী দেবী কলেজ, রাসবিহারী মোড় এবং সাদার্ন এভিনিউর একাধিক জায়গায় দাদা অনুগামীদের পোস্টার পড়েছে। সকালে সেই পোস্টার গুলো মালা রায় সহ বিভিন্ন নেতা নেত্রীর নির্দেশে খুলে ফেলেন দলের কর্মীরা। কে বা কারা এই পোস্টার লাগিয়েছে তা এখনও স্পষ্ট করে বলতে পারছে না তৃণমূল সূত্র। 

আজ দুই মেদিনীপুরের ৩টি জায়গায় শুভেন্দুর কর্মসূচি। ক্ষুদিরাম বসুর ১৩২-তম জন্মদিন উপলক্ষ্যে সকালে কাঁথি সেন্ট্রাল বাস স্ট্যান্ডের কাছে বিপ্লবীর প্রতিকৃতিতে মাল্যদান করবেন শুভেন্দু অধিকারী।এরপর তমলুকে পদযাত্রা।  ক্ষুদিরামের জন্মদিন উপলক্ষ্যে তমলুক হাসপাতাল মোড় থেকে হ্যামিলটন হাই স্কুল পর্যন্ত পদযাত্রা করবেন শুভেন্দু। উদ্যোক্তা তাম্রলিপ্ত জনকল্যাণ সমিতি। যার সভাপতি শুভেন্দু নিজেই। পদযাত্রার পর হাই স্কুল চত্বরে একটি সভা করার কথা শুভেন্দুর।

দুপুরে গড়বেতায় ক্ষুদিরাম বসুর একটি মূর্তি উন্মোচন করবেন শুভেন্দু অধিকারী। তার আগে চন্দ্রকোণা থেকে গড়বেতা পর্যন্ত বাইক র‍্যালি করবেন শুভেন্দুর অনুগামীরা। এছাড়াও, আজ দুপুরে হলদিয়ায় শুভেন্দু অনুগামীদের পদযাত্রা।

.