Suvendu Adhikari: হটুগঞ্জের পাল্টা হাজরা! মমতা-অভিষেকের খাসতালুকে আজ সভা শুভেন্দুর

এদিন হাজরার জনসভায় মঞ্চে দেখা যাবে সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীকে। হাজরার সভায় বাড়তি নজর সকলেরই। হাইভোল্টেজ সোমবারে পদ্মশিবির দুই নেতার বক্তব্যের অপেক্ষায় দলীয় কর্মীরাও। তবে হাজরা থেকে সোজা দিল্লি যেতে পারেন শুভেন্দু। 

Updated By: Dec 12, 2022, 10:47 AM IST
 Suvendu Adhikari: হটুগঞ্জের পাল্টা হাজরা! মমতা-অভিষেকের খাসতালুকে আজ সভা শুভেন্দুর
নিজস্ব চিত্র।

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক মঞ্চে শুভেন্দু-সুকান্ত। নজরে শুভেন্দুর তিনটি তারিখের প্রথম দিন আজ। ১২, ১৪ এবং ২১ ডিসেম্বর ধামাকার নির্ঘণ্ট ঘোষণা করেছেন বিরোধী দলনেতা নিজেই। হুঁশিয়ারির পর কী বোমা ফাটাবেন বিরোধী দলনেতা? এ নিয়েই রাজনৈতিক মহলে তুঙ্গে জল্পনা। হটুগঞ্জের পাল্টা হাজরা! মমতা-অভিষেকের খাসতালুকে সভা শুভেন্দুর। দশ হাজার জমায়েতের হুঁশিয়ারিও দিয়েছেন বিরোধী দলনেতার। তবে হাজরা থেকে সোজা দিল্লি যেতে পারেন শুভেন্দু। 

আরও পড়ুন, SSC: মেধাতালিকায় বেশি নম্বর পেয়েও মেলেনি চাকরি! ফের মামলা হাইকোর্টে

মঙ্গলবার স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহর সঙ্গে বৈঠক রয়েছে বলে খবর। এদিন হাজরার জনসভায় মঞ্চে দেখা যাবে সুকান্ত মজুমদার ও শুভেন্দু অধিকারীকে। হাজরার সভায় বাড়তি নজর সকলেরই। হাইভোল্টেজ সোমবারে পদ্মশিবির দুই নেতার বক্তব্যের অপেক্ষায় দলীয় কর্মীরাও। কাঁথিতে তাঁর বাড়ি থেকে ঢিল ছোঁড়া দূরত্বে সভা করে হুঙ্কার দিয়ে এসেছেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। এবার তার পাল্টা হিসেবেই কাঁথি ও হাজারায় সভা করছেন শুভেন্দু অধিকারী। 

প্রসঙ্গত, দলে ঐক্যের বার্তার পাশাপাশি সভা শেষ করেই সোজা দিল্লি। ঠিক কি বলতে চলেছেন আজ শুভেন্দু? তারপর দিল্লি গিয়ে ঠিক কি করতে চলেছেন? সভা মঞ্চ তৈরি এখনও শুরু হয়নি। সেটা কি ডায়মন্ডহারবারে তিক্ত অভিজ্ঞতার পর? যেখানে আগের শুক্রবার রাতে বাঁধা মঞ্চ রাতারাতি কে বা কারা খুলে ফেলেছিল? পরের দিন আবার নতুন করে বাঁধতে হয়েছিল গোটা মঞ্চটাই? এদিন এই সভা ঘিরেই জল্পনা তুঙ্গে। রাতে মাইক খুলে ফেলার অভিযোগে এক প্রস্থ চাঞ্চল্য তৈরি হয়। তবে সকালে ফের মঞ্চ বাধার কাজ তৈরি হয়েছে। 

আরও পড়ুন, Mamata Banerjee: সোমবার ৩ দিনের সফরে মেঘালয়ে যাচ্ছেন মমতা, সফরসঙ্গী অভিষেক

ইঙ্গিত দিয়েছিলেন আগেই। সাংবাদিকদের মুখোমুখি হয়ে শুভেন্দুকে বলতে শোনা যায়, “১২, ১৪, ২১ তিনটে দিন খুব গুরুত্বপূর্ণ। ওয়েট অ্যান্ড ওয়াচ।”  শুভেন্দুর সভা নিয়ে প্রথমে আইনি জটিলতা থাকলেও বৃহস্পতিবার হাইকোর্ট জানায় হাজরায় ১২ ডিসেম্বর ও কাঁথিতে ২১ ডিসেম্বর শুভেন্দু সভা করতে পারবেন। তবে মেনে চলতে হবে শব্দবিধি। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App

.