রাজ্যে ৩৫৬-র চেয়ে খারাপ অবস্থা: Suvendu; ক্ষমতা থাকলে করে নিক, পাল্টা Abhishek-র

রাজ্যের ১৮ বিজেপি সাংসদ এবং ৭৫ বিজেপি চিঠি দেবেন রাষ্ট্রপতিকে, জানালেন দিলীপ ঘোষ (Dilip Ghosh)। 

Updated By: Jun 9, 2021, 12:15 AM IST
রাজ্যে ৩৫৬-র চেয়ে খারাপ অবস্থা: Suvendu; ক্ষমতা থাকলে করে নিক, পাল্টা Abhishek-র

নিজস্ব প্রতিবেদন: ভোটের আগে রাষ্ট্রপতি শাসন জারির দাবি করতেন বিজেপি নেতারা। মঙ্গলবার দিল্লিতে গিয়ে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) আরও একধাপ এগিয়ে বললেন,''রাজ্যে ৩৫৬ জারির চেয়েও খারাপ অবস্থা!'' পাল্টা তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বলেন,''সে তো নির্বাচনের আগে বলেছেন। সাধারণ মানুষ জবাব দিয়েছে। ক্ষমতা থাকলে করে নিন।'' রাজ্যে হিংসার অভিযোগে দলের সমস্ত সাংসদ ও বিধায়করা রাষ্ট্রপতিকে চিঠি দেবেন বলে জানিয়েছেন বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh)।   

দিল্লিতে শুভেন্দু অধিকারী (Suvendu Adhikari) এ দিন বলেন,''রাজ্য সরকার সংবিধান মানছে না। ভোটের পর হিংসা চলছে। রাজ্য ৩৫৬ জারির থেকেও খারাপ অবস্থা! পশ্চিমবঙ্গে বিপর্যয় মিটিং যারা ছেড়ে বেরিয়ে যায় কী বলব সে তো সরকারই নয়!'' নতুন দায়িত্ব নেওয়ার পর এ দিন তৃণমূলের বর্ষীয়ান সাংসদ সৌগত রায়ের সঙ্গে দেখা করে আর্শীবাদ নেন অভিষেক বন্দ্যোপাধ্যায়। সৌগতের বাড়ি থেকে বেরিয়ে সাংবাদ মাধ্যমকে তিনি বলেন,''সে তো বার বার নির্বাচনের সময়, তার আগেও বলেছে। ক্ষমতা থাকলে করুক। মানুষ ভোটে জবাব দিয়েছে। আবার জবাব দিয়ে দেবে। করে নিক।''

এ দিনই বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষ (Dilip Ghosh) জানান, রাজ্যজুড়ে এখনও ঘরছাড়া বহু কর্মী। ভোট পরবর্তী সন্ত্রাসের বিরুদ্ধে রাজ্যজুড়ে ধরনা ও অবস্থান কর্মসূচি শুরু করবে বিজেপি। রাজ্যের ১৮ বিজেপি সাংসদ এবং ৭৫ বিজেপি চিঠি দেবেন রাষ্ট্রপতিকে। রাষ্ট্রপতির সঙ্গে সাংসদ ও বিধায়কদের প্রতিনিধি দল দেখা করে তাঁর হাতে সেই চিঠি তুলে দেবেন। কোভিড পরিস্থিতি আর একটু মিটলেই রাষ্ট্রপতির কাছে যাওয়া হবে। 

আরও পড়ুন- দলের নেতৃত্বের বিরুদ্ধে ক্ষোভ-বিক্ষোভে রাশ টানতে শৃঙ্খলারক্ষা কমিটি রাজ্য BJP-র

(Zee 24 Ghanta App: দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.