বিজেপির মানববন্ধন কর্মসূচি সফলের আগেই গ্রেফতার একাধিক কর্মী সমর্থক!

ঘোষিত কর্মসূচি। লকডাউনের রাজ্যের মানুষ আর্থিক কষ্টে রয়েছেন। তারইমধ্যে বিদ্যুতের মাশুল বৃদ্ধির প্রতিবাদে পথে নামার হুমকি দিয়েছিল বঙ্গ বিজেপি। বুধবার রাজ্যজুড়ে সেই কর্মসূচি পালিত হয়।  হাওড়া থেকে ধর্মতলা, ধর্মতলা থেকে শিয়ালদা পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এদিন কলকাতায় বেশ কয়েকটি জায়গায় অবরোধে বসেন বিজেপি কর্মী সমর্থকরা।

Reported By: অঞ্জন রায় | Updated By: Jul 1, 2020, 04:31 PM IST
বিজেপির মানববন্ধন কর্মসূচি সফলের আগেই গ্রেফতার একাধিক কর্মী সমর্থক!
ছবি- অঞ্জন রায়

নিজস্ব প্রতিবেদন: বিজেপির যুব মোর্চার মানববন্ধন কর্মসূচি ঘিরে উত্তেজনা শহর জুড়ে। কর্মসূচি সফল হওয়ার আগেই গ্রেফতার বিজেপি কর্মী সমর্থকরা।
কর্মসূচি ছিল ঘোষিতই। লকডাউনের রাজ্যের মানুষ আর্থিক কষ্টে রয়েছেন। তারইমধ্যে বিদ্যুতের মাশুল বৃদ্ধির প্রতিবাদে পথে নামার হুমকি দিয়েছিল বঙ্গ বিজেপি। বুধবার রাজ্যজুড়ে সেই কর্মসূচি পালিত হয়।  হাওড়া থেকে ধর্মতলা, ধর্মতলা থেকে শিয়ালদা পর্যন্ত মানববন্ধন কর্মসূচি পালিত হয়। এদিন কলকাতায় বেশ কয়েকটি জায়গায় অবরোধে বসেন বিজেপি কর্মী সমর্থকরা।

বিজন সেতু, হাজরা, রবীন্দ্রসদন মেট্রো চত্বর, কলকাতা মেডিক্যাল কলেজ হাসপাতাল-সহ একাধিক জায়গায় হয় অবরোধ। পুলিস অবরোধ তুলতে গেলে পরিস্থিতি উত্তপ্ত হয়ে ওঠে। রাস্তায় বসে পড়ে বিক্ষোভ দেখাতে শুরু করেন বিজেপি কর্মী সমর্থকরা।

আরও পড়ুন: বঙ্গ বিজেপির নয়া ‘হাতিয়ার’ বিধান রায়! বাংলার রূপকারকে আড়ম্বরে শ্রদ্ধা বিজেপির

ব্রের্বোন রোডে পুলিসের সঙ্গে বিজেপি কর্মী সমর্থকদের ধস্তাধস্তি হয়। মানববন্ধন কর্মসূচি পুরোপুরি সফল হওয়ার আগেই একাধিক কর্মী সমর্থককে গ্রেফতার করে পুলিস।

.