দলের অস্বস্তি বাড়িয়ে ফের সরব তৃণমূল সাংসদ সুগত বসু

সারদা মামলা নিয়ে সুপ্রিম কোর্টে ধাক্কার জেরে অস্বস্তিতে রাজ্য সরকার ও তৃণমূল কংগ্রেস। অস্বস্তি আরও বাড়িয়ে একইদিনে  চিটফান্ড কাণ্ডে ফের সরব হলেন তৃণমূল সাংসদ সুগত বসু। তাঁর বক্তব্য, সাধারণ মানুষের টাকা নয়ছয় হয়ে থাকলে তার বিচার হওয়া উচিত। এবং এই ঘটনায় দোষীদের শাস্তি হওয়া উচিত। একই সঙ্গে দলের অস্বস্তি বাড়িয়ে তাঁর মন্তব্য, সব রাজনৈতিক দলেই ঢুকে পড়ছে দুর্বৃত্তরা । ব্যতিক্রম নয় তৃণমূল কংগ্রেসও।

Updated By: Feb 5, 2015, 05:29 PM IST

ওয়েব ডেস্ক: সারদা মামলা নিয়ে সুপ্রিম কোর্টে ধাক্কার জেরে অস্বস্তিতে রাজ্য সরকার ও তৃণমূল কংগ্রেস। অস্বস্তি আরও বাড়িয়ে একইদিনে  চিটফান্ড কাণ্ডে ফের সরব হলেন তৃণমূল সাংসদ সুগত বসু। তাঁর বক্তব্য, সাধারণ মানুষের টাকা নয়ছয় হয়ে থাকলে তার বিচার হওয়া উচিত। এবং এই ঘটনায় দোষীদের শাস্তি হওয়া উচিত। একই সঙ্গে দলের অস্বস্তি বাড়িয়ে তাঁর মন্তব্য, সব রাজনৈতিক দলেই ঢুকে পড়ছে দুর্বৃত্তরা । ব্যতিক্রম নয় তৃণমূল কংগ্রেসও।

এদিকে, সারদা মামলা সংক্রান্ত রাজ্য সরকারের আবেদন খারিজ করে দিল সুপ্রিম কোর্ট। সারদার তদন্তে রাজনৈতিক উদ্দেশ্যে সিবিআইকে ব্যবহার করা হচ্ছে। এই অভিযোগে গত ১৯ জানুয়ারি সুপ্রিম কোর্টের দ্বারস্থ হয় রাজ্য সরকার। রাজ্যের দাবি ছিল , CBI তদন্ত হোক সুপ্রিম কোর্টের নজরদারিতে। রাজ্যের পাশাপাশি একই আবেদন জানিয়েছেন তৃণমূল নেত্রী মহুয়া মৈত্র। আজ রাজ্য সহ মহুয়া মিত্রের আবেদনও খারিজ করে দিল দেশের সর্বোচ্চ আদালত।

.