বিধানসভার অধিবেশন থেকে 'ছুটি' নিলেন শুভ্রাংশু, জল্পনা ঘনীভূত তৃণমূলে

চলতি অধিবেশনে আর আসতে পারব না, বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে একথাই জানালেন তৃণমূল বিধায়ক তথা মুকুলপুত্র শুভ্রাংশু রায়। শরীরিক অবস্থা বিশেষ ভাল নয় বলেই তিনি এই 'ছুটি' নিচ্ছেন বলে জানিয়েছেন বীজপুরের বিধায়ক। আর শুভ্রাংশুর এই 'ছুটি' ঘিরেই আপাতত ঘাসফুল শিবিরে তৈরি হয়েছে জল্পনা।

Updated By: Nov 21, 2017, 11:13 PM IST
বিধানসভার অধিবেশন থেকে 'ছুটি' নিলেন শুভ্রাংশু, জল্পনা ঘনীভূত তৃণমূলে

নিজস্ব প্রতিবেদন: চলতি অধিবেশনে আর আসতে পারব না, বিধানসভার অধ্যক্ষ বিমান বন্দ্যোপাধ্যায়কে চিঠি দিয়ে একথাই জানালেন তৃণমূল বিধায়ক তথা মুকুলপুত্র শুভ্রাংশু রায়। শরীরিক অবস্থা বিশেষ ভাল নয় বলেই তিনি এই 'ছুটি' নিচ্ছেন বলে জানিয়েছেন বীজপুরের বিধায়ক। আর শুভ্রাংশুর এই 'ছুটি' ঘিরেই আপাতত ঘাসফুল শিবিরে তৈরি হয়েছে জল্পনা।

মুকুল রায় তৃণমূল ছাড়ার পর থেকেই শুভ্রাংশুর অবস্থান নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছে তৃণমূলের অন্দরে। বারবার "তৃণমূলে আছি, তৃমমূলেই থাকব" বললেও শুভ্রাংশুর অবস্থান নিয়ে সংশয় ধরা পড়েছে তৃণমূলের ভিতরেই। রাজ্যের খাদ্যমন্ত্রী তথা উত্তর ২৪ পরগণা জেলা তৃণমূলের সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক বর্ধমানে বলতে শোনা গিয়েছে, "শুভ্রাংশু বাবার পথেই বিজেপির দিকে পা বাড়িয়েছেন!" আর এরপর ২০ নভেম্বর ২৪ ঘণ্টাকে 'আহত' শুভ্রাংশু বলেছিলেন, যাঁরা অভিষেকের নামে বাবাকে বলতেন, তাঁরাই এখন আমার নামে বলছেন। এরপরই 'অভিমানী শুভ্রাংশু' আরও বলেন, "আমি দলে আছি-থাকব। দল যদি আমাকে ব্যবহারযোগ্য মনে না করে, তবে সমর্থক হয়েই থাকব"।

.