শুভাপ্রসন্ন বেপাত্তা, কড়া আইনি ব্যবস্থা নিতে পারে ইডি

বেপাত্তা শুভাপ্রসন্ন। কোথায় আছেন শিল্পী তা জানাই যাচ্ছে না।  ইডি দফতরে আজ হাজিরা দেওয়ার কথা শিল্পী শুভাপ্রসন্ন ভট্টাচার্যের। বেশ কয়েকবার শিল্পীকে ডেকে পাঠানো হয় ইডি দফতরে। কিন্তু নিজে হাজির হননি শিল্পী। আজ হাজির না হলে শিল্পীর বিরুদ্ধে কড়া আইনি ব্যবস্থা নিতে পারে ইডি।

Updated By: Nov 26, 2014, 05:53 PM IST
শুভাপ্রসন্ন বেপাত্তা, কড়া আইনি ব্যবস্থা নিতে পারে ইডি

ওয়েব ডেস্ক: বেপাত্তা শুভাপ্রসন্ন। কোথায় আছেন শিল্পী তা জানাই যাচ্ছে না।  ইডি দফতরে আজ হাজিরা দেওয়ার কথা শিল্পী শুভাপ্রসন্ন ভট্টাচার্যের। বেশ কয়েকবার শিল্পীকে ডেকে পাঠানো হয় ইডি দফতরে। কিন্তু নিজে হাজির হননি শিল্পী। আজ হাজির না হলে শিল্পীর বিরুদ্ধে কড়া আইনি ব্যবস্থা নিতে পারে ইডি।

এদিকে, হাসপাতাল থেকে ছাড়া পেলেন মদন মিত্র। SSKM থেকে বেরিয়েই ভবানীপুরে নিজের বাড়িতে চলে যান তিনি। বাড়ি ফিরে মদন মিত্র বলেন, এতদিন অসুস্থ থাকায় যেতে  পারেননি। সিবিআই ডাকলে অবশ্যই যাবেন। মদন মিত্রর শারীরিক অবস্থা নিয়ে আজ সকালে এক দফা আলোচনা সারেন মেডিক্যাল বোর্ডের চিকিত্‍সকরা। মন্ত্রীর  পলিসমনোগ্রাফির রিপোর্টও দেখেন তাঁরা। এরপরই তাঁকে হাসপাতাল থেকে ছাড়ার সিদ্ধান্ত নেয় মেডিক্যাল বোর্ড। মদন মিত্র নিজেও চিকিত্‍সকদের জানান যে তিনি বাড়ি যেতে চান।

মন্ত্রীর শ্বাসকষ্ট নেই, তিনি সুস্থ থাকায় তাঁকে ছেড়ে দেওয়া হল বলে চিকিত্‍সকরা জানিয়েছেন। তবে, হাই ব্লাড প্রেসার ও ব্লাড সুগার থাকায় মন্ত্রী বাইরে চিকিত্‍সা করাতে পারেন বলে জানিয়েছেন SSKM-এর ডাক্তাররা। হাসপাতাল থেকে ছাড়া পাওয়ার পর মদন মিত্র কবে সিবিআইয়ের মুখোমুখি হন এখন সেদিকেই নজর সকলের।  

.