বুধবার বামেদের ধর্মঘটে রাজ্য সরকারী কর্মীরা অফিস না গেলে কাটা যাবে ছুটি, বেতন

আগামী দোসরা সেপ্টেম্বর, বুধবারের সাধারণ ধর্মঘট মোকাবিলায় কড়া অবস্থান নিল রাজ্য সরকার। ধর্মঘটের দিন ছুটি নিতে পারবেন না সরকারি কর্মীরা। বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দিল রাজ্য সরকার। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ওই দিন আগে থেকে যাঁরা ছুটির আবেদন করে রেখেছিলেন তাও গ্রাহ্য করা হবে না। কাজে যোগ না দিলে বেতন ও ছুটি দুইই কাটা যাবে।

Updated By: Aug 31, 2015, 07:38 PM IST

ওয়েব ডেস্ক: আগামী দোসরা সেপ্টেম্বর, বুধবারের সাধারণ ধর্মঘট মোকাবিলায় কড়া অবস্থান নিল রাজ্য সরকার। ধর্মঘটের দিন ছুটি নিতে পারবেন না সরকারি কর্মীরা। বিজ্ঞপ্তি জারি করে জানিয়ে দিল রাজ্য সরকার। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ওই দিন আগে থেকে যাঁরা ছুটির আবেদন করে রেখেছিলেন তাও গ্রাহ্য করা হবে না। কাজে যোগ না দিলে বেতন ও ছুটি দুইই কাটা যাবে।

শুধু তাই নয়, ওই দিনটিকে সার্ভিস ব্রেক হিসেবেই ধরা হবে। পাশাপাশি, মোট চাকরি জীবন থেকে ওই দিনটিকে বাদ দেওয়া হবে। যা অবসরের সময় সমস্যায় ফেলতে পারে সংশ্লিষ্ট সরকারি চাকুরেকে। নবান্ন অভিযানের মতো পরিস্থিতি হলে কড়া ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত দিয়েছে স্বরাষ্ট্র দফতর। রেল ও বিমান চলাচল স্বাভাবিক রাখতেও উদ্যোগ নেওয়া হয়েছে। পরিষেবা স্বাভাবিক রাখতে রেল ও অসামরিক বিমান চলাচল মন্ত্রককে চিঠি দিয়েছে স্বরাষ্ট্র দফতর।

.