চিকিৎসককে এলোপাথাড়ি মার, রোগী মৃত্যুকে কেন্দ্র করে ফের উত্তপ্ত এসএসকেএম

নার্সরা বাঁধা দিতে এলে তাঁদের ওপরেও চড়াও হয় রোগীর পরিবার।

Updated By: Aug 12, 2019, 01:54 PM IST
চিকিৎসককে এলোপাথাড়ি মার, রোগী মৃত্যুকে কেন্দ্র করে ফের উত্তপ্ত এসএসকেএম

নিজস্ব প্রতিবেদন: রোগী মৃত্যুকে কেন্দ্র করে ফের উত্তপ্ত সরকারি হাসপাতাল। এবার ঘটনাস্থল এসএসকেএম। সোমবার সকালে মহম্মদ সাকির নামে বছর ৩০-এর এক ব্যক্তির মৃত্যুকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় হাসপাতালে। চিকিৎসায় গাফিলতির অভিযোগ এনে চিকিৎসকের ওপর চড়াও হন রোগীর পরিবার। বেধড়ক মারধর করা হয় এক চিকিৎসককে। পাশাপাশি হাসপাতালেও ভাঙচুর চালায় রোগীর পরিজনরা।

সূত্রের খবর, গত ১৫ জুলাই কিডনির গুরুতর সমস্যা নিয়ে এসএসকেএমে ভর্তি হন খিদিরপুরের বাসিন্দা মহম্মদ আকবর। ডায়ালিসিস চলছিল তাঁর। রোজই সঅবনতি হচ্ছিল অবস্থার। এরপর সোমবার ভোর ৫.৩০ নাগাদ হাসপাতালেই মারা যান ওই ব্যক্তি। আর এরপই দায়িত্বে থাকা চিকিৎসকের ওপর চড়াও হন রোগীর ভাই মহম্মদ সাজিদ। চিকিৎসককে এলোপাথাড়ি কিল-চড় মারতে থাকেন ওই ব্যক্তি। নার্স এবং অন্যান্য কর্মীরা বাঁধা দিতে এলে তাঁদের ওপরেও চড়াও হয় রোগীর পরিবার।

আরও পড়ুন: শহরে ফের আক্রান্ত পুলিস, টালিগঞ্জ থানায় ঢুকে কনস্টেবলকে ‘মার’

দু-পক্ষের হাতাহাতিতে পরিস্থিতির অবনতি হয়। খবর পেয়ে সঙ্গে সঙ্গে ঘটনাস্থলে উপস্থিত হন ডিসি সাউথ এবং ডিসি কম্ব্যাট। গ্রেফতার করা হয় মহম্মদ সাজিদকে। যদিও এ বিষয়ে কোনও কথা বলেননি হাসপাতাল কর্তৃপক্ষ। ঘটনায় চিকিৎসকদের তরফে এসএসকেএম ফাঁড়িতে এফআইআর দায়ের করা হয়েছে। উল্লেখ্য, ঘটনায় আরও একজনকে আটক করেছে পুলিস। সূত্রে খবর, সংশ্লিষ্ট চিকিৎসকের বয়ান অনুযায়ী পরবর্তী পদক্ষেপ নেওয়া হবে।

Tags:
.