Anubrata Mandal: 'এখনও পুরোপুরি সুস্থ নন', CBI-কে চিঠি SSKM কর্তৃপক্ষের

উডবার্ন ওয়ার্ডে ভর্তি তৃণমূলের বীরভূম জেলা সভাপতি।

Updated By: Apr 8, 2022, 04:24 PM IST
Anubrata Mandal:  'এখনও পুরোপুরি সুস্থ নন', CBI-কে চিঠি SSKM কর্তৃপক্ষের

নিজস্ব প্রতিবেদন: এখনও পুরোপুরি সুস্থ নন অনুব্রত মণ্ডল (Anubrata Mandal)। হৃদযন্ত্রের সমস্যা-সহ বিভিন্ন রোগের চিকিৎসা চলছে তাঁর। বেশ কিছু পরীক্ষা-নিরীক্ষা করা হচ্ছে। CBI-কে চিঠি দিয়ে জানাল SSKM কর্তৃপক্ষ।

গরু পাচারকাণ্ডে (Cattle Smuggling Case) ফের তলব। বুধবার সকালে রাজারহাটে নিজের ফ্ল্যাট থেকে নিজাম প্যালেসের উদ্দেশ্যে রওনা দিয়েছিলেন অনুব্রত মণ্ডল। কিন্তু মাঝপথে আচমকাই শ্বাসকষ্টের সমস্যা বাড়ে। SSKM-এ নিয়ে যেতে হয় অনুব্রতকে। স্রেফ উডবার্ন ওয়ার্ডে ভর্তি করাই নয়, বীরভূমের তৃণমূল নেতার চিকিৎসার জন্য ৮ সদস্যের মেডিক্যাল বোর্ডও গঠন করেছে হাসপাতাল কর্তৃপক্ষ।

আরও পড়ুন: প্রথমবার রাজ্যের শিক্ষা কমিটিতে ম্যাডাম স্পিভ্যাক, নয়া কমিটির ভূমিকা কী?

এখন কেমন আছেন? অনুব্রত মণ্ডলের শারীরিক অবস্থা সম্পর্কে জানতে চেয়ে SSKM কর্তৃপক্ষকে চিঠি দিয়েছিল CBI। সেই চিঠির জবাবে জানানো হল, তিনি এখনও পুরোপুরি সুস্থ নন। রক্ষাকবচের আবেদন খারিজ করে দিয়েছে হাইকোর্ট। যেদিন হাসপাতালে ভর্তি হন, সেদিনই গরু পাচারকাণ্ডে  ৪ সপ্তাহ সময় চেয়ে CBI-কে চিঠি দেন অনুব্রত। চিঠিতে লেখেন, 'চাইলে হাসপাতালে গিয়ে জিজ্ঞাসাবাদ করতে পারেন তদন্তকারীরা'। 

আরও পড়ুন: 'মরণফাঁদ' মা! টার্নের গতিতে ছিটকে উড়ালপুল থেকে সোজা নীচে, মৃত্যু বাইক সওয়ারি যুবকের

এর আগে, গরু পাচার মামলায় সিবিআইয়ের নোটিশকে চ্যালেঞ্জ করে কলকাতা হাইকোর্টে আবেদন করেছিলেন অনুব্রত মণ্ডল। সেই আবেদন খারিজ করে দেয় বিচারপতি রাজা শেখর মান্থার সিঙ্গল বেঞ্চে। এরপর মামলা গড়ায় প্রধান বিচারপতির ডিভিশন বেঞ্চে। রক্ষাকবচের আবেদন জানান তৃণমূলের বীরভূম জেলা সভাপতি। হাইকোর্টের ডিভিশন বেঞ্চ স্পষ্ট জানিয়ে দেয়, 'এই মুহূর্তে সিঙ্গল বেঞ্চের নির্দেশের উপর হস্তক্ষেপের প্রয়োজন নেই'। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)      

.