SSC Scam: নিয়োগ দুর্নীতির টাকা ভিন রাজ্যে, হোটেল ব্যবসায় বিপুল টাকা বিনিয়োগ কুন্তলের!

SSC Scam: তদন্তকারীদের জানার বিষয় হল ওই টাকা কোথা থেকে পেলেন কুন্তল। ওই টাকা আসলে কুন্তলের টাকা নাকি অন্য কারও টাকা। নাকি ওই টাকা কুন্তলের মাধ্যমে বিনিয়োগ করা হয়েছে।  একথা মাথায় রেখেই ওই হোটেল গ্রুপে কর্ণধারকে নোটিস পাঠিয়েছে ইডি। তাঁকে জিড্ঞাসাবাদ করে চায় ইডি। 

Updated By: Mar 15, 2023, 03:06 PM IST
SSC Scam: নিয়োগ দুর্নীতির টাকা ভিন রাজ্যে, হোটেল ব্যবসায় বিপুল টাকা বিনিয়োগ কুন্তলের!

বিক্রম দাস ও অয়ন ঘোষাল: চাকরি বিক্রির টাকায় গোয়ার সৈকতে বিলাসবহুল হোটেলে বিনিয়োগ করেছেন কুন্তল ঘোষ। টাকা পাঠানো হয়েছে একাধিক রাজ্যেও। বিভিন্ন নামী হোটেল ২০ কোটি টাকা বিনিয়োগ করেছেন হুগলির এই যুব তৃণমূল নেতা। এমনটাই দাবি ইডি সূত্রে। 

আরও পড়ুন-মমতার বিরুদ্ধে আদালত অবমাননার অভিযোগ, হলফনামা জমার নির্দেশ আদালতের 

কয়েকদিন আগেই এমনই একটা আভাস পাওয়া গিয়েছিল নিয়োগ দুর্নীতিতে ধৃত শান্তনু বন্দ্য়োপাধ্যায়ের কথায়। কয়েকদিন আগেই শান্তনু গঙ্গোপাধ্যায়কে যখন কোর্ট লকআপ থেকে বের করা হচ্ছিল তখন তাঁকে চিত্কার করে বলতে শোনা গিয়েছিল, কুন্তল ঘোষ টাকা ভিন রাজ্যে পাচার করছে। কিন্তু ইডি যখন নিয়োগ দুর্নীতির মানি ট্রেইল খুঁজতে যায় তখন দেখতে পায় প্রায় ২০ কোটি টাকা কুন্তল ঘোষ বিনিয়োগ করেছেন একটি নামী হোটেল কোম্পানিতে। গোয়ায় ওই কোম্পানির হোটেলে বিপুল টাকা বিনিয়োগ করেছেন কুন্তল। গোয়া ছাড়াও আরও অন্য জায়গায় বিনিয়োগ করেছেন কুন্তল।

তদন্তকারীদের জানার বিষয় হল ওই টাকা কোথা থেকে পেলেন কুন্তল। ওই টাকা আসলে কুন্তলের টাকা নাকি অন্য কারও টাকা। নাকি ওই টাকা কুন্তলের মাধ্যমে বিনিয়োগ করা হয়েছে।  একথা মাথায় রেখেই ওই হোটেল গ্রুপে কর্ণধারকে নোটিস পাঠিয়েছে ইডি। তাঁকে জিড্ঞাসাবাদ করে চায় ইডি। 

নিয়োগ দুর্নীতিতে এবার ইডির নজরে কুন্তলের স্ত্রী জয়শ্রী। ব্যাঙ্কের নথি নিয়ে আজ সিজিও কমপ্লেক্সে ইডি অফিসে গেলেন তিনি। উল্লেখ্য, কুন্তল ঘোষ যেদিন গ্রেফতার হন সেদিন তার বাড়ি থেকে একটি বিবৃতি দেন জয়শ্রী ঘোষ। সেখানে তিনি বলেন গোটা বিষয়টি জানে তাপস মণ্ডল। এই তাপস মণ্ডলের চক্রান্তেই তার স্বামীকে ডেকে হেনস্তা করা হচ্ছে। এখন প্রশ্ন তাপস সম্পর্কে বা তাপস-কুন্তল সম্পর্ক সম্পর্কে কতটা জানেন জয়শ্রী। দ্বিতীয়ত, একটা সময়ের পর থেকে আয় লাফিয়ে বাড়তে থাকে কুন্তলের। তা তার চাকরির আয়ের থেকে সংগতিহীন। এই রোজগার কথন বাড়ল? কুন্তলের সব ব্যাঙ্ক ডিটেল নিয়ে জয়শ্রীকে ডেকেছিল ইডি। তাতেই সিজিও কমপ্লক্সে হাজিরা দিয়েছেন জয়শ্রী। ইডি জানার চেষ্টা  করছে ব্যাঙ্কের আয়ের বাইরে কুন্তলের কোনও আয় রয়েছে কিনা। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.